Home / বিনোদন / বলিউড / যে কারণে সালমানের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা!

যে কারণে সালমানের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ইলিয়ানা!

বিনোদন ডেস্ক: বলিউডে ভাইজান সালমান খানের মতো দরাজ মনের মালিক কমই আছে। একবার যদি সুলতানের ভরসার হাত কারও মাথায় পড়ে যায় মুম্বাইতে তাঁর সাফল্য বাঁধা। এমন তারকার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয়ের সুযোগ কি কেউ ছাড়তে পারেন? পারেন, যদি সেই নায়িকার নাম হয় ইলিয়ানা ডি’ক্রুজ। হ্যাঁ, ঠিকই শুনেছেন। দক্ষিণী এই সুন্দরীই ফিরিয়ে দিয়েছিলেন সালমানের নায়িকার চরিত্র।

ঘটনার সূত্রপাত হয় ২০০৯ সালে। নিজের ‘ওয়ান্টেড’ সিনেমার জন্য নতুন মুখ খুঁজছিলেন বনি কাপুর। তেলুগু ছবি ‘পোকিরি’-র রিমেক ভার্সন ছিল সালমানের এই নতুন ছবি। আসল ছবির নায়িকাকে বেশ পছন্দ হয়েছিল প্রযোজকের। তাই তাঁকেই অফার করেছিলেন সালমানের নায়িকা হওয়ার সুযোগ।

প্রথমে রাজিও হয়েছিলেন ইলিয়ানা।

তবে সেদিনের জন্য বেশ আফশোস রয়েছে নায়িকার। কারণ সেদিন তিনি সত্যিই বুঝতে পারেননি কার সঙ্গে বলিউডে প্রবেশ করার সুযোগ পাচ্ছেন। ইলিয়ানার সে ক্ষতিতে লাভ হয়েছিল আয়েশা টাকিয়ার। আয়েশার জীবনের অন্যতম হিট ছিল ‘ওয়ান্টেড’।

অবশ্য বি-টাউনে ইলিয়ানার প্রবেশ মোটেও খারাপ হয়নি। রণবীর-প্রিয়াঙ্কার পাশাপাশি ‘বরফি’র মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনিও। আর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। ফ্লপের চাইতে হিটের সংখ্যাই বেশি এখন তাঁর। তালিকায় সাম্প্রতিকতম সংযোজন ‘বাদশাহো’। এখনও বক্স অফিসে ভালই চলছে ইলিয়ানার নতুন ছবিটি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: