Home / খেলাধুলা / ম্যাচ পরিত্যক্ত খুলনা-সিলেট

ম্যাচ পরিত্যক্ত খুলনা-সিলেট

স্পোর্টস ডেস্ক:  বিপিএল  প্রথম ৭ টি দিন কেটেছিল নির্বিঘ্নে,  আজ ৮ ম  দিনে বিপিএলের ম্যাচ বিঘ্নিত হচ্ছে বৃষ্টির বাধায়। মেঘলা আবহাওয়া ও ঝিরিঝিরি বৃষ্টির কারণে শুরু হতে পারেনি খুলনা টাইটানস ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচটি। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। এর ফলে দুটি দলই পেল একটি করে পয়েন্ট।

আজ বুধবার সকাল থেকেই গোমরা হয়ে আছে ঢাকার আকাশ। পাওয়া যায়নি সূর্যের দেখা। দুপুর নাগাদ ঝিরিঝিরি বৃষ্টি শুরু হওয়ায় বন্ধই রাখতে হয়েছে বিপিএলের আজকের প্রথম ম্যাচটি। বিকেল পৌনে ৪টা পর্যন্ত বল মাঠে না গড়ালে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস ও নাসির হোসেনের সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিশিয়ালরা।

গ্রুপ পর্বের বাধা পেরোনোর জন্য কাঁধে কাঁধ মিলিয়েই লড়ছে খুলনা ও সিলেট। চার ম্যাচ শেষে চার পয়েন্ট নিয়ে খুলনা আছে চতুর্থ স্থানে। অন্যদিকে, ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সিলেট। তবে তারা খেলেছে পাঁচটি ম্যাচ। আজ মুখোমুখি লড়াইয়ে সিলেটকে হারাতে পারলে পয়েন্টের হিসাবে তাদের ধরে ফেলতে পারত খুলনা। তবে ম্যাচটি মাঠে না গড়ায় আপাতত চতুর্থ স্থানে থেকেই সন্তুষ্ট থাকতে হচ্ছে খুলনাকে।

বিপিএলে আজ সন্ধ্যা ৬টায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামবে ঢাকা ডায়নামাইটস। ঢাকার আকাশে এখনো ঝিরঝির করে বৃষ্টি পড়ছে। তাতে ঢাকার ম্যাচ নিয়েও দেখা দিয়েছে সংশয়।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: