Home / বিনোদন / টেলিভিশন / মোশাররফ করিম ভক্তের অবাক করা কাণ্ড!
????????????

মোশাররফ করিম ভক্তের অবাক করা কাণ্ড!

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই ভারত থেকে এক ভক্ত এসে উত্তরায় মোশাররফ করিমের শুটিং সেটে হাজির হন।অভিজিৎ দত্ত নামের সেই ভক্ত মোশাররফ করিমকে জড়িয়ে ধরে কান্না জুড়ে দেন। গত মাসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মোশাররফ করিম। সেই খবর জেনে, ভারত থেকে নূর আলম নামের আরেক ভক্ত দেখা করতে আসেন। সঙ্গে নিয়ে আসেন উপহার।

এবার মোশাররফ করিমের আরেক বাংলাদেশি ভক্তের খোঁজ পাওয়া গেলো। মোশাররফ করিম তার ফেসবুকে সাঈদ নামের সেই ভক্তের কিছু ছবি প্রকাশ করেছেন। মোশাররফ করিমের এই ভক্ত তার মাথার পেছনে প্রিয় তারকার নাম লিখেছেন। বিষয়টি নিয়ে মোশাররফ করিম নিজেও বেশ অবাক হয়েছেন। ছবিটি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে মোশাররফ করিম লিখেছেন, কিছু ভালোবাসা কাজের অনুপ্রেরণা যোগায়। প্রতিদিন এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় আমি সিক্ত। সবাই এমনভাবে আমায় ভালোবেসে যাবেন এবং আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

মোশাররফ করিমের অভিনয় শুরু থিয়েটারে। নাট্যকেন্দ্র নামের একটি থিয়েটার দলের সঙ্গে যুক্ত তিনি। তবে টিভি নাটকে অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। অসংখ্য টিভি নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: