Home / খেলাধুলা / মেসির হ্যাটট্রিকে বার্সার গোল বন্যা

মেসির হ্যাটট্রিকে বার্সার গোল বন্যা

স্পোর্টস ডেস্ক: মেসিময় ম্যাচে লা লিগায় এসপানিওলের জালে গোল উৎসব করলো বার্সেলোনা। ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ৫-০ গোলে জয় পায় মেসি-সুয়ারেজরা। মেসির হ্যাটট্রিকের সঙ্গে অপর দু’টি গোল করেন জেরার্ড পিকে ও লুইস সুয়ারেস। এই নিয়ে টানা তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখে বার্সা।

কাতালান ডার্বিতে খেলার শুরু থেকেই আক্রমণাত্মক কৌশলে খেলতে থাকে ভালভের্দের শিষ্যরা। একক আধিপত্যে খেলার ২৬ মিনিটে লিড পায় বার্সেলোনা। রাকিতিচের পাসে প্রতিপক্ষের জালে গোল উৎসব করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এর নয় মিনিট পর আবারো মেসি ম্যাজিক। জর্দি অ্যালবার পাসে ব্যবধান দ্বিগুণ করেন এলএম টেন। থেকে থেকে কয়েকটি সুযোগ পেলেও, বার্সার ডিফেন্সে বার বার মুখ থুবরে পড়ে এসপানিওল। এতে প্রথমার্ধ শেষ হয় ২-০ ব্যবধানে।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই বল দখলে রাখে বার্সা। ৬৭ মিনিটে এসপানিওলকে কোনঠাসা করে জর্ডি এলবার বাড়ানো পাস থেকে হ্যাটট্রিক করেন ফুটবল জাদুকর মেসি। ম্যাজিক ম্যানের হ্যাটট্রিকের পরেই ৬৮ মিনিটে মাঠে নামেন ওসমান ডেমবেলে। শুরু হয় এমএলও’র দাপট, যার কারনে বলের ছোয়া পেতে প্রতিপক্ষকে অপেক্ষা করতে হয় তীর্থ কাকের মত। তবে এসপানিওলকে কোন সুযোগ না দিয়েই খেলার শেষ মুহূর্তে আবারো ও গোল উৎসব শুরু করে ইনিয়েস্তারা। খেলার ৮৭ মিনিটে রাকিটিচের বাড়ানো বলে পা ছুয়ে গোল করেন সুযোগ সন্ধানী পিকে। খেলায় ৭৭ ভাগ সময় বল নিজেদের দখলে রেখে অতিরিক্ত সময়ে ডেমবেলের এসিস্টে লুই সুয়ারেজ এসপানিওলের জালে বল পাঠিয়ে শেষ পেরেকটি ঠুকে দেয়।

 

 

 

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: