Home / খেলাধুলা / মেসির চোখ দিয়ে রক্ত ঝরছে!

মেসির চোখ দিয়ে রক্ত ঝরছে!

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টিনার ক্যাপ্টেন ও বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসির চোখ থেকে অঝোর ধারায় রক্ত ঝরছে। না, মেসি-ভক্তদের দুশ্চিন্তার কোনো কারণ নেই।

লিও মেসি সুস্থই রয়েছেন। আসলে তার ছবি ব্যবহার করে রাশিয়াতে অনুষ্ঠিত হতে চলা ২০১৮ ফুটবল বিশ্বকাপের আগে আতঙ্ক ছড়াতে চাইল জঙ্গিরা। মেসির ছবি ব্যবহার করে জঙ্গিদের বার্তা, আগামী বছর ওই আন্তর্জাতিক টুর্নামেন্টে বড়সড় নাশকতা চালানো হবে।

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের প্রতি সহানুভূতিশীল একটি মিডিয়া গ্রুপ এই ছবি প্রকাশ্যে এনেছে। সব দেখেশুনে অনেকেই বলছেন, ফুটবলের মহারণ শুরু হতে এখনও খানিকটা সময় থাকলেও জঙ্গিদের এই সতর্কবার্তা এখন থেকেই বিশ্ব ফুটবলের মঞ্চে হামলার আশঙ্কা তৈরি করছে। লন্ডনে ফিফা অ্যাওয়ার্ডসের মঞ্চে মেসি-রোনাল্ডোর উপস্থিতির খানিকক্ষণ পরেই এই পোস্টারটি প্রকাশ্যে আসে।

ছবিতে দেখা যাচ্ছে, মেসির দুই চোখ থেকে রক্ত ঝরছে। ওয়াফা মিডিয়া ফাউন্ডেশন এই পোস্টারটি প্রকাশ্যে এনেছে। মেসিকে ছবিতে জেলের ভিতর দেখানো হয়েছে।

পোস্টারে লেখা, যাদের বিরুদ্ধে তোমরা যুদ্ধ করছ, তাদের অভিধানে হারের অস্তিত্ব নেই। জনপ্রিয় একটি সংস্থার বিজ্ঞাপনের ট্যাগলাইনের নকল করে পোস্টারে লেখা হয়েছে, জাস্ট টেররিজম।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: