Home / বিনোদন / মুক্তি পেল ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’-ছবির ট্রেইলার

মুক্তি পেল ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’-ছবির ট্রেইলার

বিনোদন ডেস্ক : গত বুধবার মুক্তি পেয়েছে এই ছবির অফিশিয়াল ট্রেইলার। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, গত মঙ্গলবারেই মারভেলের তরফ থেকে জানানো হয়, মুক্তি পেতে যাচ্ছে অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ারের প্রথম খণ্ডের ট্রেইলার।

ছবিটির অফিশিয়াল কাহিনীসংক্ষেপে লেখা হয়েছে, ‘পৃথিবীর শক্তিশালী সুপারহিরোরা এবং দ্য গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সির সুপারহিরোরা একত্রিত হয়ে পর্দায় নিয়ে আসছে সময়ের সেরা চূড়ান্ত ও সাংঘাতিক যুদ্ধের প্রদর্শনী। শক্তিশালী থানুস তার ধ্বংসাত্মক অভিযানের মাধ্যমে বিশ্বব্রহ্মাণ্ড ধ্বংস করার আগেই অ্যাভেঞ্জার্স এবং তাদের সুপারহিরো জোট তাকে থামানোর জন্য যেকোনো কিছু বিসর্জন দিতে রাজি।’ অর্থাৎ থানুসকে আটকাতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে অ্যাভেঞ্জার্স ও গার্ডিয়ান অব গ্যালাক্সির সদস্যদের।

ছবিটির ট্রেইলার শুরু হয় অ্যাভেঞ্জার প্রধান নিক ফিউরির (স্যামুয়েল জ্যাকসন) গলার আওয়াজ দিয়ে। তাঁর কণ্ঠে অ্যাভেঞ্জার তৈরির উদ্দেশ্য বর্ণনা করে শুরু করা হয় ছবিটির ট্রেইলার। এরপর দেখানো হয় টনি স্টার্ক/আয়রনম্যান (রবার্ট ডাউনি জুনিয়র), ব্রুস ব্যানার/দ্য হাল্ক (মার্ক রাফেলো) এবং ড. স্টিফেন স্ট্রেঞ্জ/ডক্টর স্ট্রেঞ্জ (বেনেডিক্ট কামবারব্যাচ), পিটার পার্কার/স্পাইডারম্যান (টম হল্যান্ড)—এই অ্যাভেঞ্জার সদস্যকে। তারা নিউইয়র্ক শহরে থানুসের মোকাবেলা করে।

আরো দেখা যায়, স্টিভ রজার্স/ক্যাপ্টেন আমেরিকা (ক্রিস ইভান্স) এবং টি’চালা/ ব্ল্যাক প্যানথার (চ্যাডউইক বোসম্যাস), নাতাশা রোমানোভা/ব্ল্যাক উইডো (স্কারলেট জোহানসন), বাকি বার্নাস/দ্য উইন্টার সোলজার (সেবাসটিয়ান স্টেন) এই অ্যাভেঞ্জার সদস্যদের।

ছবিটি পরিচালনা করছেন অ্যান্থনি ও জো রুশো। প্রযোজনায় রয়েছেন কেভিন ফেইগ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: