Home / বিনোদন / চলচ্চিত্র / মিস ওয়ার্ল্ড-২০১৭-এ অংশ নিয়েই বাংলাদেশের জেসিকা ১ম! (ভোট দিন)

মিস ওয়ার্ল্ড-২০১৭-এ অংশ নিয়েই বাংলাদেশের জেসিকা ১ম! (ভোট দিন)

হাসান তাসাউফ: মিস ওয়ার্ল্ড-২০১৭ বাংলাদেশের জন্য মানুষের আগ্রহ একটু বেশিই। কারণ বেশ কিছু ঘটনার পর প্রথম বারের মতো এ প্রতিযোগিতায় অংশ নিয়েছে বাংলাদেশের পুরোনো ঢাকার মেয়ে জেসিয়া ইসলাম। আর জেসিয়া প্রথমবারের মতো মিস ওয়ার্ল্ড-২০১৭-এ অংশ নিয়েই বাঝিমাত করেছে বাংলাদেশ।

প্রতিযোগিতা শুরু না হতেই ১ম স্থান অধিকার করে নিয়েছে বাংলাদেশ! চোখ কপালে উঠার জোগাড়? বিশ্বাস হচ্ছে না, বিশ্বাস না হলেও খবরটি কিন্তু কিছুটা সত্য। কারণ সম্প্রতি এই প্রতিযোগিতাকে কেন্দ্র করে অনলাইনেও জনসাধারণের কাছে থেকে ভোট নেওয়া হচ্ছে যে, সাধারণ জনগণের মতে কোন দেশ থেকে মিস ওয়ার্ল্ড-২০১৭ হওয়া উচিত?

অনলাইনে দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম সুন্দরী প্রতিযোগীদের সারা বিশ্বের সর্বসাধারনের ভোট দেয়ার জন্য একটি পেইজ চালু করেছে। সেখানে আজ শুক্রবার সন্ধ্যা ৭.৫৫ এ দেখা যায় বাংলাদেশের জেসিয়া ইসলাম ১ম স্থানে অবস্থান করছেন। এসময় তার নামের পাশের ৯৭,৭৬১ টি ভোট দেখা যায়, যা প্রদত্ত ভোটের ২৫ শতাংশ।

চীনে আয়োজিত ৬৭ তম মিস ওয়ার্ল্ড-২০১৭- এর ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ নভেম্বর। বিশ্বের ১২০টি দেশ থেকে বিভিন্ন দেশের সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। ১৭ নভেম্বর মধ্যরাত পর্যন্ত দর্শকরা যতখুশি ততোবার ভোট দিতে পারবেন এই পেইজে।

ভোট দেওয়ার জন্য ক্লিক করুন…

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: