Home / বিনোদন / টেলিভিশন / মিস ওয়ার্ল্ড বাংলাদেশ : সেকেন্ড রানার আপ চমক বিবাহিত

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ : সেকেন্ড রানার আপ চমক বিবাহিত

বিনোদন ডেস্ক: মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ থেকে সংশোধিত ফলাফলে দ্বিতীয় রানার আপ হওয়া রুকাইয়া জাহান চমকের বিয়ের খবর পাওয়া গেছে। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত অবিবাহিত হতে হবে। এই তথ্য গোপন করায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈমের খেতাব কেড়ে নেওয়া হয়। সংশোধিত ফলে জেসিয়া ইসলামকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

বুধবার রাতে হোটেল ওয়েস্টিনে প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। চমকের পুরো নাম রুকাইয়া জাহান চমক। চমক জাহান হিসেবেই তিনি পরিচিত। পেশায় মেডিক্যাল শিক্ষার্থী। উত্তরায় স্বামীর সঙ্গেই বসবাস করেন চমক এমনটাই জানা গেছে।

এদিকে চমক জাহানের প্রকৃত ফেসবুক আইডি থেকে বিয়ের তথ্য পাওয়া গেছে। রিলেশনশিপ স্ট্যাটাসে বিয়ের তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৫ লেখা রয়েছে। এছাড়াও স্বামীর সঙ্গে বিয়ের একবছর পূর্তির বেশ কয়েকটি ছবিও পাওয়া যায়। এই বিষয়ে জানতে চমকের ফোনে কল দেওয়া হলে তিনি ধরেন নি। জানা গেছে চমকের স্বামীর নাম কবির। তবে বিষয়টি অন্তর শোবিজের একটি সূত্রেও নিশ্চিত হওয়া গেছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: