Home / বিনোদন / টেলিভিশন / মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চে উঠতে দেয়নি তিন নামী শিল্পীকে

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চে উঠতে দেয়নি তিন নামী শিল্পীকে

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা আইরিন, আনিকা কবির শখ ও অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী। তারা তিনজনই তিনজনের অবস্থানে যথেষ্ট পরিচিত। চিত্রনায়িকা আইরিন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী, আনিকা কবির শখ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও চাঁদনী দেশের শোবিজ অঙ্গনে জনপ্রিয় মুখ।

তিনজনকেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় পারফর্ম করার আমন্ত্রণ জানায় আয়োজক কর্তৃপক্ষ। কিন্তু তাঁদেরকে একাধিকবার সময় দিয়েও শেষ পর্যন্ত মঞ্চে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। এমনকী শুক্রবার অনুষ্ঠান শেষ হলেও তাঁদের চুক্তির টাকা পরিশোধ করা হয়নি।

আয়োজক কর্তৃপক্ষ অন্তর শোবিজের পক্ষ থেকে কোরিওগ্রাফার সোহেলের সাথে যোগাযোগ করা হয় তাঁদের তিনজনকে দিয়ে একটি নাচের পারফর্ম করার জন্য। এক্ষেত্রে আনিকা কবির শখ নাচতে আগ্রহী ছিলেন না। দীর্ঘদিন ধরে তিনি নাচ করেন না। তারপরেও তাঁকে রাজি করানো হয়। শুক্রবার গ্রিনরুমে তিনজনই সাজ নিয়ে অপেক্ষা করতে থাকেন দলীয় পারফর্মের জন্য। সেই সাজ নিয়ে রাতে ফিরে যেতে হয় তাঁদের।

বলা যায় ৭ বছর পরে নাচের জন্য মঞ্চে উঠতে যাচ্ছিলেন শখ। কিন্তু অনুষ্ঠান চলাকালীন একাধিকবার সময় দিয়েও শেষ পর্যন্ত তাঁদের তিনজনের দলকে মঞ্চে উঠতে দেওয়া হয়নি।

চূড়ান্ত ফল ঘোষণার আগে তাঁদের পারফর্ম করার সর্বশেষ সময় নির্ধারণ করা হয়। কিন্তু তাঁদের পারফর্মের বদলে দ্রুত ফল ঘোষণা করা হয়। ফল ঘোষণার সময় চাঁদনি ও আইরিনকে মঞ্চের পাশে মলিন মুখে বসে থাকতে দেখা যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চিত্রনায়িকা আইরিন ঘটনার সত্যতা স্বীকার করে কালের কণ্ঠকে বলেন, ‘বিষয়টি আমাদের জন্য অত্যন্ত অপমানজনক। এমন বিষয় যে কারো সাথে শেয়ার করাও যায় না। আমরা তো ভেসে আসিনি কিংবা আমাদের যে কদর নেই এমন তো না। যদি আমাদের প্রয়োজন না হয় তাহলে এভাবে হয়রানি করার কোনো প্রয়োজন ছিল না।’

এই বিষয়ে চাঁদনীর সাথে যোগাযোগ করা হলে তিনি কালের কণ্ঠকে বলেন, ‘আসলে সেখানে কী হলো? এমন একটা বিষয় যে আমি বাসাতেই জানাতে পারি নি এখনো। খুবই লজ্জাজনক বিষয়।’

আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্মকর্তা নুর মোহাম্মদ আব্দুল মুকিত বলেন, ‘আমরা চেয়েছিলাম বড় ধরনের একটা গ্র্যান্ড ফিনালে করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত তো কিছুটা ঝামেলা হয়ে গেল। আমাদের মিস ম্যানেজমেন্টের কারণে কিছুটা অনুষ্ঠান সংকুচিত করতে হয়েছে। যে কারণে তাঁদের পারফর্ম বাতিল করতে হয়েছে।’

চুক্তির টাকা পরিশোধ করা হয়নি কেন এমন প্রশ্নের জবাবে মুকিত বলেন, ‘আসলে বোঝেনই তো আমরা কী ঝামেলার মধ্য দিয়ে যাচ্ছি। দু’একদিনের মধ্যে বসে সবার পেমেন্ট দিয়ে দেবো।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: