Home / বিনোদন / চলচ্চিত্র / মিষ্টি মুখের মেয়ে তানজিন তিশা

মিষ্টি মুখের মেয়ে তানজিন তিশা

হাসান তাসাউফ: ২০১১ সালে শখের বসে একটি ম্যাগাজিনের জন্য বেশকিছু ছবি তুলেছিলেন। কে জানত, সেই থেকে তিনি জড়িয়ে যাবেন বিনোদন অঙ্গনের সঙ্গে। বাবার ইচ্ছা ছিল মেয়ে বড় হয়ে ডাক্তার হবেন। আর মেয়ের ইচ্ছা ছিল, তিনি হবেন ব্যারিস্টার। কিন্তু শখের তাড়নায় পা রাখা সেই মেয়েটি এখন পুরোদমে অভিনেত্রী। অভিনয়ের ভুবনে চলতে চলতে নিজের শক্ত একটি অবস্থানও গড়েছেন তিনি।

বলছিলাম, তানজিন তিশার কথা। ২০১৪ সালে ‘ইউটার্ন’ নাটকের মাধ্যমে টেলিভিশন নাটকে অভিষেক ঘটে তিশার। যা তাকে মেরিল প্রথম আলো পুরস্কার, সেরা নবাগত (দর্শক জরিপ) পুরস্কারটি এনে দেয়।

সময়ের তরুণদের মধ্যে জনপ্রিয় ও ব্যস্ততম মডেল। গ্ল্যামার আর অপরূপ সৌন্দর্যে তার তুলনা মেলা ভার। খুব বেশি দিনের ক্যারিয়ার নয় তার। এরইমধ্যে অনেক বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নিজেকে আলোচনোয় নিয়ে এসেছেন অমিতাভ রেজার হাত ধরে রবি’র বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা করা তানজিন তিশা।

দেশসেরা বিভিন্ন পণ্যের মডেল হিসেবে এক মিষ্টি মুখের মেয়ে অভিনেত্রী তানজিন তিশাকে দেখা যায়। সুহাসিনী এই মডেল একাধারে টেলিভিশন বিজ্ঞাপন, মডেলিং, অভিনয় করে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

নাটকে অভিনয়ের আগে বেশ কিছু মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন তিশা। তবে সংগীতশিল্পী শুভমিতার গাওয়া ‘চোখেরি পলকে’ গানে মডেল হয়ে দর্শকের নজরে আসেন তিনি। ২০১২ সালে প্রকাশিত হয় গানটি। এরপর ইমরানের গাওয়া ‘বলতে বলতে চলতে চলতে’ ‘শেষ সূচনা’, জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া মন’ গানের মডেল হয়ে বেশ দর্শকপ্রিয়তা পান তিনি।

অভিনয়ের প্রতি তিশার অগাধ ভালোবাসা। সব সময়ই চেয়েছেন ভালোর সঙ্গী হতে। আর এ কারণে অল্প সময়ের ব্যবধানে তিশা জয় করে নিয়েছেন অসংখ্য দর্শক হৃদয়। শীগ্রই দর্শকদের নিকট ‘ভবঘুরে’ শিরোনামের ছবি দিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন স্বপন আহমেদ। আর এতে তিশার বিপরীতে অভিনয় করবেন শিপন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: