Home / বিনোদন / মাহিকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

মাহিকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক: সংগীত শিল্পী আসিফ আকবর তার নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। আসিফ আকবরের ফেসবুক ওয়াল থেকে পাঠকদের জন্য হুবহু স্ট্যাটাসটি তুলে ধরা হল:

“বছর চারেক আগে কেউ একজন বলেছিলো অভিনেত্রী মাহিয়া মাহী আমাকে খুব পছন্দ করে। ফোন নাম্বার দিলাম যেন আমাকে এসএমএস দিয়ে ফোন করে। আমি আবার শো-বিজে মেয়েদের অহেতুক ফোন দিয়ে হ্যাংলামো করিনা। যারা আমার সাথে কাজ করেছে তাদের সবার সঙ্গে আমার স্নেহ আর সম্মানের সম্পর্ক সদা বিরাজমান।

মাহীর ফোন এলো সেদিনই, তার কন্ঠের উচ্ছ্বাসেই বুঝে গেছি সে আসলেই আমাকে পছন্দ করে। অনেক কথা হয়নি, যেটুকু কথা হয়েছে তাতেই ভাল লেগেছে। যখন ভিআইপি মুভিটা নিয়ে কথা চালাচালি হচ্ছিলো তখনই পরিচালক ম্যাজিকম্যান সৈকত নাসিরকে বলেছিলাম আমার নায়িকা হতে হবে মাহী। সৈকত মাহীকে প্রস্তাব দিতেই সে সাঁই করে রাজী হয়ে গেলো। সব ফাইনাল হবার পর আমি ভয় পেয়ে পিছিয়ে গেলাম। এর আগে মুভির প্রস্তাবে আম্মা ভেটো দিয়ে বলেছিলেন, তুমি আগে গান গাওয়ায় পারদর্শী হও। সমাধি (রিমেক) মুভিটা করার অনুমতি দেননি।

শো-বিজে কাজ করলেও মাহীর সাথে আগে কখনোই দেখা হয়নি। আজ আরএফএল এর ডিলার কনফারেন্সে শো উপলক্ষ্যে দুজনার দেখা হয়ে গেলো। মাহীকে দেখেই বললাম এটা কে !! মেয়েটা অদ্ভুত একটা আন্তরিকতা নিয়ে ছুটে এলো আমার কাছে। আড্ডা দিলাম কিছুক্ষন, ওর কথাবার্তা আচার আচরনে এবার আমার মুগ্ধ হবার পালা।

পারফরমেন্স শেষ করে গ্রীনরুমে ঢুকে দেখি একটা কেক রেডী, অর্থ্যাৎ আজকে মাহীর জন্মদিন এবং আজই আমাদের প্রথম দেখা হওয়ার দিন। শুভ জন্মদিন সুন্দরীতমা অভিনেত্রী মাহিয়া মাহী। এভাবেই হাসিখুশী থেকো সবসময়, অনেক স্নেহ ভালবাসা আর শুভকামনা তোমার জন্য।

Check Also

৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির

নিউজ ডেস্ক:  ভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার। বনিবনা না হওয়ায় তাদের …

%d bloggers like this: