Home / খেলাধুলা / মাশরাফি-তামিম-ইমরুলকে ছাড়াই শুরু প্রস্তুতি ক্যাম্প

মাশরাফি-তামিম-ইমরুলকে ছাড়াই শুরু প্রস্তুতি ক্যাম্প

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে হতে যাওয়া সিরিজ নিয়ে দারুণ রোমাঞ্চিত টাইগার সমর্থকরা। মূল একাদশে জায়গা পাওয়া না পাওয়ার দোলাচলে ক্রিকেটাররা। হোম অব ক্রিকেট মিরপুরে শুরু হয়েছে ত্রিদেশীয় ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রস্তুতি ক্যাম্প। তবে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েসকে ছাড়াই শুরু হয়েছে ক্যাম্প। মেয়ের চোখের চিকিৎসা করতে নড়াইল এক্সপ্রেস এখন থাইল্যান্ডে। বিশ্রামে রয়েছেন তামিম ও ইমরুল। আগামীকাল বৃহস্পতিবার প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবেন ইমরুল কায়েস। সপ্তাহখানেক পর যোগ দেবেন তামিম।

তামিম-ম্যাশ ও ইমরুল না থাকলেও বাকিরা ছিলেন মিরপুরে। আজ সকালে এসেই বিপ টেস্ট দেন ক্রিকেটাররা। এরপর দুই দলে ভাগ হয়ে ফুটবল খেলে গা গরম করেন মুশফিক, মাহমুউল্লাহরা। অনুশীলনের ফাঁকে তো খুনশুটি ছিলই। আগামীকালও দুই ভাগ হয়ে জিম সেশনে অংশ নেবেন ক্রিকেটাররা। বেলা আড়াইটা পর্যন্ত চলবে অনুশীলন। জানা গেছে, ৯ জানুয়ারি পর্যন্ত অনুশীলন ক্যাম্প চলবে। পরের দিন ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন।

আসন্ন ত্রিদেশীয় সিরিজ নিয়ে বেশ রোমাঞ্চিত ক্রিকেটারা। কারণ দীর্ঘ আট বছর পর বাংলাদেশে বসছে ত্রিদেশীয় সিরিজের আসর। এর আগে ২০১০ সালে সর্বশেষ কোনো ত্রিদেশীয় ক্রিকেটের আসর বসেছিল ক্রিকেট পাগল দেশটিতে। আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা-জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় ক্রিকেটের জমাট আসর।

১৫ জানুয়ারি বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ দিয়ে শুরু হবে আসরের প্রথম ম্যাচ। ২৭ জানুয়ারি হবে প্রতিযোগিতার ফাইনাল। এরপর ৩১ জানুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজেও মাঠে নামবে বেঙ্গল টাইগার ও লঙ্কান লায়নরা। ১৫ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে সিরিজে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে প্রায় মাসব্যাপী ক্রিকেট উৎসব।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: