Home / প্রবাসের খবর / মালয়েশিয়ায় বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা

মালয়েশিয়ায় বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা

প্রবাসের ডেস্ক: মালয়েশিয়ায় বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারা মুক্তি দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে কুয়ালালামপুর হোটেল ডি পালমার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহর সভাপতিত্বে ও মালয়েশিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগরের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম এ কাইয়ূম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক প্রফেসর একে এম ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররাফ হোসেন।

দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন, রাজনীতিহীনতার কারণে দেশে এখন চরম ক্রান্তিকাল চলছে। এই সংকট সমাধানে প্রয়োজন দলীয় প্রভাবমুক্ত একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন প্রয়োজন।

বক্তারা বলেন, গণতন্ত্র হত্যায় সরকারের যারা এই অপকর্মের সঙ্গে লিপ্ত আছেন, যারা মানুষের অধিকার কেড়ে নিচ্ছেন তাদের দিন ফুরিয়ে এসেছে। আজকে মানুষ জেগে উঠছে এবং মানুষ তাদেরকে পরাজিত করবে। সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে সরকার যে ধ্বংসযজ্ঞ শুরু করেছে তাতে বাংলাদেশের অস্তিত্ব আজ দুর্বল হয়ে পড়েছে।

আলোচনা সভায় মালয়েশিয়া বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ সব সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Check Also

অস্ট্রেলিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ

প্রবাস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখা এবং অঙ্গ সংগঠন সিডনি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর …

%d bloggers like this: