Home / খেলাধুলা / মাদ্রিদে বাড়ি খুঁজছেন নেইমার

মাদ্রিদে বাড়ি খুঁজছেন নেইমার

স্পোর্টস ডেস্ক: এবার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে আবারও নেইমারকে দলে টানতে উঠে পড়ে লেগেছে পেরেজ। নেইমারকে রিয়াল সভাপতি পেরেজের আগ্রহ নতুন নয়।

সান্তোস থেকেই তাকে দলে ভেড়াতে চেয়েছিল তারা। তবে সেবার বার্সেলোনা টেনে নিয়েছিল ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।  কদিন আগে রোনালদোর ব্যালন ডি’অর জয়ের রাতেও নেইমারকে রীতিমতো ‘লোভ’ দেখিয়েছেন।

এরই মধ্যে গুঞ্জন উঠেছে মাদ্রিদে বাড়ি খুঁজছেন নেইমার। স্প্যানিশ টিভি এল চিরিঙ্গুইতোর সাংবাদিক বোর্হা মাজ্জারো এমনটাই দাবি করেছেন।

এ সাংবাদিকের ভাষ্যমতে, ‘আগামী জুনে দলবদল হওয়ার প্রস্তুতি হিসেবে নেইমারের বাবা মাদ্রিদে একটি বাড়ি ঠিক করে রেখেছেন।’ তার এই দাবির সমর্থনে খবর প্রকাশ করেছে ইংলিশ পত্রিকা এক্সপ্রেস ডট ইউও।

স্পেনের একাধিক সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, শীতকালীন দলবদলে নেইমারকে দলে ভেড়াতে চায় রিয়াল মাদ্রিদ। এরই মধ্যে রিয়ালকে নিজের দলবদলের মূল্য নির্ধারণ করতে বলেছেন রোনালদো।

এরপরই স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, মাদ্রিদে বাড়ি খুঁজছেন নেইমার। এখন দেখা যাক দুইয়ে দুইয়ে গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হয় কি না?

গ্রীষ্মকালীন দলবদলের সময় রেকর্ড ২২০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: