Home / বিনোদন / বলিউড / মহেশ-রাম চরণের পথে হাঁটছেন জুনিয়র এনটিআর

মহেশ-রাম চরণের পথে হাঁটছেন জুনিয়র এনটিআর

নিউজ ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী মহেশ বাবু, রাম চরণ, জুনিয়র এনটিআর। অনেক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তারা।

অভিনয়ের পাশাপাশি মহেশ বাবু ২০১৪ সালে ‘জি. মহেশ বাবু এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। এর ব্যানারে তেলেগু ভাষার ‘শ্রীমনথুড়ু’, ‘মেজর’ ও ‘সারিলেরু নিকেভভারু’ নামে তিনটি সিনেমা প্রযোজনা করেছেন মহেশ।

অন্যদিকে রাম চরণ ২০১৬ সালে প্রতিষ্ঠা করেন ‘কোনিডেলা প্রোডাকশন কোম্পানি’। এর ব্যানারে নির্মাণ করেছেন তেলেগু ভাষার ‘খিলাদি নাম্বার ১৫০’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমা। এবার এই দুই অভিনেতার পথে হাঁটতে যাচ্ছেন জুনিয়র এনটিআর। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘‘এনটিআর একটি প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করার কথা ভাবছেন। ‘ট্রিপল আর’ সিনেমার কাজ শেষ করে প্রযোজকের তালিকায় নাম লেখাবেন তিনি। এজন্য এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।’

‘ট্রিপল আর’ সিনেমায় একজন বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর। চরিত্রটির জন্য নিজের শারীরিক গড়ন ঠিক করতে কঠোর পরিশ্রম করেছেন তিনি। তারকা প্রশিক্ষক লয়েডস স্টেভেনের তত্ত্বাবধায়নে নিজেকে প্রস্তুত করেছেন এ অভিনেতা। অন্যদিকে এতে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে রাম-চরণকে। এছাড়া সিনেমাটিতে এ দুই অভিনেতার মধ্যে একটি হাই অকটেন ফাইটিং দৃশ্য দেখতে পাবেন দর্শক।

এরই মধ্যে দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে ‘ট্রিপল আর’। এমনকি সিনেমাটির স্যাটেলাইট স্বত্ব ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ৩৫০-৪০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আগামী বছরের ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

মায়ের মৃত্যুর একদিন পরই শুটিংয়ে মল্লিক

বিনোদন ডেস্ক : সবাইকে হাসাতেই পর্দায় আসতেন তিনি। সেই কাঞ্চন মল্লিকের মায়ের মৃত্যুর পর পেশাদারিত্বের …

%d bloggers like this: