Home / খেলাধুলা / মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেপ্তার ওয়েন রুনি!

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেপ্তার ওয়েন রুনি!

স্পোর্টস ডেস্ক: মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার হতে হলো ইংলিশ ফুটবল তারকা ওয়েন রুনিকে। বৃহস্পতিবার গভীর রাতে রুনির নিজের শহর চেশায়ারে তার গাড়ি আটকায় পুলিশ। রুনিকে মদ্যপ অবস্থায় পেয়ে তখনই তাকে গ্রেপ্তার করা হয়। এর পর অবশ্য নতুন কোনো খবর পাওয়া যায়নি। গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছিলেন রুনি। ওই ছবিতে দেখা যাচ্ছিল বারে এক ভক্তের সঙ্গে পোজ দিচ্ছেন তিনি।  কিন্তু গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়ায় সেই ছবি মুছে দেওয়া হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর জানিয়েছে, এখনও তাকে গ্রেপ্তার করে রাখা হয়েছে স্থানীয় পুলিশ স্টেশনে। রুনি গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে এটাও শোনা যায় বার্নলে ডিফেন্ডার ফিল বার্ডসলের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন তিনি। কিন্তু রুনির স্ত্রী আবার ছবি পোস্ট করে লেখেন, রুনি তার সঙ্গেই ছিলেন। পুরো বিষয়টি এখনও অন্ধকারে।

গত সপ্তাহেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করেছিলেন ইংল্যান্ডের রেকর্ড গোলদাতা। ১১৯টি ম্যাচে রুনির রয়েছে ৫৩টি গোল। এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যোগ দিয়েছেন ছোটবেলার ক্লাব এভারটনে। তার আগেই অবশ্য এভারটন থেকে রোমেলু লুকাকুকে দলে টানার বার্তা দিয়ে দিয়েছিল ম্যান ইউ। তবে ম্যানচেস্টার ছাড়ার দুঃখ থাকলেও ছোটবেলার ক্লাবে ফিরে খুশিই ছিলেন রুনি।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: