Home / বিনোদন / চলচ্চিত্র / অভিনেত্রী ফারিয়া শাহরিনের ছবি ব্যবহার করে প্রতারণা

অভিনেত্রী ফারিয়া শাহরিনের ছবি ব্যবহার করে প্রতারণা

বিনোদন প্রতিনিধি : মডেলিং ও অভিনয় জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। প্রথমে একটি সিম কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে দর্শক পরিচিত হন। ‘আকাশ কত দূরে’ নামক চলচ্চিত্র এবং বেশ কিছু টিভি নাটকে অভিনয় করেন তিনি। বর্তমানে এ সুদর্শনা অভিনেত্রীর প্রবাসে বাস করেন। মায়য়েশিয়ান একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। তবে সেখানে থাকলেও তার ছবি ব্যবহার করে একটি ফেইসবুক একাউন্ট হতে সাধারন মানুষের সাথে প্রতারণা করছে কেউ কেউ।

শুক্রবার ফারিয়া শাহরিন তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তা শেয়ার করেন। তিনি স্ট্যাটাসে ইংরেজি অক্ষরের মাধ্যমে লিখেন, “আমি আমার ফেইসবুক টা থেকে সাংবাদিকদের দৃষ্টি আর্কষন করছি। অনেকে আমাকে জানাইছে দ্যাট আমার ছবি ইউজ করে কোন ছেলে বা মেয়ে নিরীহ এ্যান্ড বোকা মানুষের সাথে ফ্রট করে টাকা খাচ্ছে। বেশ কিছু গ্রুপেও এটা শেয়ার হয়েছে। আমি চাই এটা সবাই জানুক এটা একটা ফেইক এ্যাকাউন্ট এ্যান্ড আমার ছবি ইউজ করে যে এই কাজ টা করছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। প্লিজ রিপোর্ট দিস আইডি এ্যান্ড আই রিয়ালি ওয়ান্ট টু নো হু ইজ দিস……।

ফারিয়া শাহরিনের ছবি ব্যবহার করে যে ফেইসবুক আইডি টি ব্যবহার করা হয়, সেই আইডির নাম দেয়া আছে লামিয়া ফাইজা। এবং এ্যাকাউন্টে প্রতিটি ছবিই ফারিয়া শাহরিনের। লামিয়া ফাইজা নামের এ্যাকাউন্টে পোস্ট করা ছবির কমেন্টসে প্রতারণায় ভুক্তভোগীরা স্ক্রিন শট দিয়ে অন্যান্যদের সতর্ক করার চেস্টা করছেন।

প্রতারণায় ব্যবহার করা লামিয়া ফাইজা নামের ফেইসবুক আইডির লিঙ্ক…..

https://www.facebook.com/rasel.biswas.71

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: