Home / বিনোদন / টেলিভিশন / ভৌতিক গল্পের অনুষ্ঠান “গোস্ট বক্স” এর যাত্রা শুরু (ভিডিও সহ)

ভৌতিক গল্পের অনুষ্ঠান “গোস্ট বক্স” এর যাত্রা শুরু (ভিডিও সহ)

তাশরিফ হাসান: আজ মঙ্গলবার রাতে মিরপুর-১১ অবস্থিত ভোজন বাড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হলো ভৌতিক গল্পের ইউটিউব চ্যানেল ভিত্তিক অনুষ্ঠান “গোস্ট বক্স”। ইউটিউব চ্যানেল “Ghost Box” প্রতি মঙ্গলবার নতুন এপিসড প্রচারিত হবে। কখনো কখনো লাইভ অনুষ্ঠান প্রচার হবে। “গোস্ট বক্স” অনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনা টেলিভিশনের রিপোর্টার মাহমুদ রনি, ফিরোজ হোসেন, সুমন অভি, নিউজপিকের এইচ.এস.এম তারিফ, গোস্ট বক্স অনুষ্ঠানের উপস্থাপক তৌকির আহমেদ রবিন, সাফিন আহমেদ সহ আরো অনেকে। এসময় “গোস্ট বক্স” এর প্রথম পর্ব ইউটিউব চ্যানেল আপলোড করেন মোহনা টেলিভিশনের রিপোর্টার মাহমুদ রনি, ফিরোজ হোসেন।

ভয়ের প্রবৃত্তি আদিমকালে মানুষের নিরাপত্তাহীনতা থেকে এসেছে। একসময় মানুষ আলোর ব্যবহার জানত না, প্রকৃতির কাছে সে ছিল সম্পূর্ণ অসহায় । অন্ধকারে শিকারী পশুরা দেখতে পেত, ফলে অন্ধকারের অন্ধ মানুষ সহজ শিকারে পরিণত হত। অন্ধকারের এই ভয় মানুষের স্মৃতিতে এখনো রয়ে গিয়েছে। ভয়ের কারণগুলো লোপ পেলেও এই ভয়ের স্মৃতি তার ডিএনএ তে রয়ে গিয়েছে। আর এই স্মৃতির উপর ভিত্তি করে গড়ে উঠেছে হরর ইন্ডাস্ট্রি, হাজার হাজার গল্প, উপন্যাস, সিনেমা।

বেশ কিছুদিন ধরে এফএম গুলোতে ভূতের গল্পের অনুষ্ঠানগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ভূতের গল্পের অনুষ্ঠানের মধ্যে ভূত এফএম এমনই একটি চমৎকার অনুষ্ঠান। এখানে মানুষ তার ভৌতিক অভিজ্ঞতা শেয়ার করে গভীর রাতে, গা শিরশিরে অনুভূতি নেয়। তবে মানুষ এখন শুধু শুনতে নয় দেখতেও চাইছে এই অনুষ্ঠান। আর দর্শদের আগ্রহের কথা চিন্তা করেই ইউটিইব ভিত্তিক চ্যানেল “গোস্ট বক্স” নিয়ে ভূতের গল্পের সচিত্র অনুষ্ঠান। “গোস্ট বক্স” নামের এ অনুষ্ঠানে ভুক্তোভোগী গল্প দর্শক ভিডিওতেই শুনতে পারবে, কখনো কখনো ঘটনা স্থল হতেই তার চিত্র ধারন করা হবে এতে দর্শক কিছুটা হলেও গল্পের সত্যতা ও অনুভূতি পাবে, এমনটাই জানিয়েছেন গোস্ট বক্স অনুষ্ঠানের উপস্থাপক তৌকির আহমেদ রবিন।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: