Home / আর্ন্তজাতিক / ভারতে করোনায় আক্রান্ত ১১ হাজার ছাড়িয়ে

ভারতে করোনায় আক্রান্ত ১১ হাজার ছাড়িয়ে

নিউজ ডেস্কঃ ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ১১ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৬ জন। এতে মোট সংক্রমিতের সংখ্যা ১১ হাজার ৪৩৯ এ দাঁড়ালো। বুধবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

সকালে মন্ত্রণালয়ের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনাভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭৭।

করোনায় আক্রান্ত রাজ্যগুলির মধ্যে সবার উপরে রয়েছে মহারাষ্ট্র। এই রাজ্যে আক্রান্তের সংখ্যা ২ হাজার ৬৮৭ জন। দ্বিতীয় অবস্থানে থাকা দিল্লিতে আক্রান্তের সংখ্যা ১ হাজার ৫৬১ জন। তামিলনাড়ুতে ১ হাজার ২০৪ জন, রাজস্থানে ৯৬৯ জন ও মধ্যপ্রদেশে ৭৩০ জন আক্রান্ত হয়েছে।।

এদিকে এনডিটিভি অনলাইন জানিয়েছে, গুজরাটে ইমরান খেদাওয়ালা নামে এক বিধায়ক মঙ্গলবার মুখ্যমন্ত্রী বিজয় রূপানী এবং অন্য দুই মন্ত্রীর সঙ্গে বৈঠকে যোগ দেওয়ার কিছুক্ষণ পরেই অসুস্থ বোধ করতে শুরু করেন। কংগ্রেসের বিধায়ক ইমরান একটি সংবাদ সম্মেলনেও যোগ দিয়েছিলেন, যেখানে অন্যান্য বিধায়ক ও স্বাস্থ্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তাই মনে করা হচ্ছে তার শরীর থেকে করোনাভাইরাসের সংক্রমণ ছড়াতে পারে অন্যদের শরীরেও।

 

Check Also

বর্ণবাদে জ্বলছে যুক্তরাষ্ট্র, সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বললেন ট্রাম্প

নিউজ ডেস্ক: পুলিশ জানিয়েছে, অ্যারিজোনার ফিনিক্স শহরের পুরো প্রাণকেন্দ্র জ্বালিয়ে দিয়ে ধ্বংসস্থুপে পরিণত করেছেন বিক্ষোভকারীরা। শুধু …

%d bloggers like this: