Home / বিনোদন / চলচ্চিত্র / ভক্তদের ভালোবাসায় সিক্ত অনন্ত

ভক্তদের ভালোবাসায় সিক্ত অনন্ত

হাসান মুরসালিন: সময়ের আলোচিত সফল শিল্পপতি ও ঢালিউডের জনপ্রিয় তারকা অনন্ত জলিল। সম্প্রতি তিনি ধর্মীয় কাজে মনোনিবেশ করেছেন সাথে ভক্ত অনুরাগীদের ইসলামের পথে আসার জন্য অনুরোধ করেছেন। বেশ কিছুদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা। ব্যবসার পাশাপাশি ধর্মীয় জীবন যাপন সুন্দরভাবে পালন করছেন অনন্ত।

আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনীতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে পারফর্ম করবেন অনন্ত। যদিও তার পারফর্ম নিয়ে অস্ট্রেলিয়ার ভক্তদের মধ্যে নানা আলোচনার জন্ম দিয়েছিল। অবশেষে শনিবার বিকেলে অনন্ত তার ফেসবুক ভেরিফায়েড পেজ এ একটি পোস্ট দিয়ে ভক্তদের আশ্বাস দিয়েছেন। তার সেই পোস্টের নিচে ভক্তরা মন্তব্য করে অনন্ত’র প্রতি তাদের ভালোবাসার কথা জানিয়েছেন। সাথে বিভিন্ন মন্তব্য তাকে সামনে এগিয়ে চলার অনুপ্রেরণা দিচ্ছেন।

নাজমুল হক রাজীব নামের ফেইসবুক ব্যবহারকারী মন্তব্যে ঘরে লিখেন, “ভাই আমাদের দেশে ইসলামি কিছু চলচ্চিত্র তৈরি হওয়া উচিৎ। যেমন শাহজালাল, তিতুমির, হাজী শরিয়তউল্লা, বঙ্গবীর ঈশা খা এরা একেকজন একেকটা জীবন্ত সিনেমা। আশাকরি আপনি বিষয়টা ভেবে দেখবেন।”

ইকবাল হোসেন নামে একজন ছাত্র লিখেছেন, “আমি সবার Comment গুলা দেখলাম,,,, কেউ বলেন জলিল ভাই এর জুব্বা একটু ঢিলেঢালা হয়না কেনো,,, আবার কেউ বলে অনন্ত ভাই যা করতেছে তা কিনা মানুষ কে দেখানোর জন্য করতেছে,,,,,, আরে ভাই ওনিতো যেইটার জন্য-ই হোক করতেছে But আপনি আপনি কি করতেছি,,,???

এসো সত্যের পথে নামে একটি ফেইসবুক একাউন্ট ব্যকহারকারী লিখেছেন, ” আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে ওবারাকাতুহু ।
ভাই অনন্ত জলিল অত্যন্ত আনন্দিত হলাম যে আপনি আমাদের মনের সন্ধেহ দুর করে দিয়েছেন। এবং এই প্রোগ্রামে অংশগ্রহণ করার যৌক্তিকতা আপনি তুলে ধরেছেন।
এতে করে আমাদের অন্তরে যে সন্দেহের সৃষ্টি হয়েছিল তার অবসান ঘটেছে। সেই জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমরা চাই আপনারা এই মেধা আপনার এই প্রতিভা আপনার এই অর্থ সম্পদ সবকিছু যেন ইসলামের জন্য ব্যবহার হয়।
মহান আল্লাহ তায়ালা যেন আমাদের সকলকে হেদায়েতের পথে অটুট রাখুন, এবং আমাদের সকলকে তাঁর দ্বীনের খাদেম হিসেবে কবুল করুন। আমীন।”

মোহাম্মদ হাসিবুল ইসলাম শান্ত লিখেছেন, “যে প্রশংসার জন্য আপনি নায়ক হয়ে ভালো অভিনয় করতে চান। তার থেকে অধিক প্রশংসা ও মানুষের মহবত ইনশাআল্লাহ আপনি পাচ্ছেন তার চেয়ে বড় কথা আল্লাহ আপনাকে ইসলামের জন্য কবুল করেছেন।”

মোহাম্মদ আমিনুল ইসলাম হৃদয় লিখেছেন, “ইয়া আল্লাহ,,, অনন্ত জলিল ভাইকে সবসময় হেফাজত করুন,,, তার আয়ু বাড়িয়ে দিন,, তার গুনাহ সমুহ ক্ষমা করে দিন। আমাদের সকলকে ইসলামের পথে পরিচালিত হবার তাওফিক দান করুন।
আমিন।”

বেলাল সুমন লিখেন, “মানুষের কথায় কান দিবেন না, আল্লাহ্‌ আপনাকে বিবেক দিয়েছেন সেটা দিয়ে চিন্তা করে চলাফেরা করুন, ভাই।

আশরাফুল নামের এক ফেইসবুক ব্যবহারকারী লিখেছেন, “আল্লাহ আপনার নেক হায়াৎ দিন। আপনি ভাল কাজে এগিয়ে যান। ভূল ছাড়া কোনো মানুষ নাই। অনেক ভালোর মাঝে সামান্য কিছু ভুলত্রুটি হতেই পারে। আল্লাহ আপনাকে ঠিক মত ইসলামী জীবন বিধান মানে চলার তৌফিক দান করুন, আমিন।”

এরকম অসংখ্য ভক্ত তার পোস্টে মন্তব্যের মাধ্যমে প্রশংসা ও ভালোবাসায় ভাসিয়ে দিচ্ছে অনন্ত’কে।

অনন্ত’র আরো নিউজ পড়তে নিচে লিঙ্কে ক্লিক করুন…….

সকলের ভুল ভাঙলেন অনন্ত জলিল

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: