Home / খেলাধুলা / ব্রিসবেনে নেই নাদাল, অস্ট্রেলিয়ান ওপেনে অনিশ্চিত জকোভিচ

ব্রিসবেনে নেই নাদাল, অস্ট্রেলিয়ান ওপেনে অনিশ্চিত জকোভিচ

স্পোর্টস ডেস্ক: বছরের শেষ দিকে এসে কিছুটা খারাপ সময় পার করছেন টেনিসের নম্বর ওয়ান তারকা রাফায়েল নাদাল। হাঁটুর চোট পড়েছেন এই স্প্যানিয়ার্ড। চোটের কারণে সম্প্রতি মুবাদালা বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপ থেকে নাম প্রত্যাহার করে নেন তিনি। এরপর ব্রিসবেন ওপেন থেকেও সরে দাঁড়ালেন নাদাল। তবে অস্ট্রেলিয়ান ওপেনে ফেরার আশা করছেন তিনি। এদিকে চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনে সাবেক নম্বর ওয়ান নোভাক জকোভিচের খেলা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। দীর্ঘদিনের চোট কাটিয়ে আবুধাবিতে প্রদর্শনী ম্যাচ খেলছিলেন জোকার। খেলতে নেমে আবার ডান কনুইয়ে পুরনো ব্যথা অনুভব করেন তিনি।

টুইটারে নিজের নিজের ইনজুরির কথা জানিয়েছেন নাদাল। স্প্যানিশ এই তারকা বলেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, এই বছর ব্রিসবেনে আসতে পারছি না আমি। যদিও আমি খেলতে চেয়েছিলাম তবে গত মৌসুমের লম্বা ধকলের পর এখনো খেলার মতো অবস্থায় আসিনি আমি। অস্ট্রেলিয়ায় দারুণ কিছু মূহূর্ত রয়েছে আমার।’

ফিরতি টুইটে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার বিষয়টা নিশ্চিত করেন নাদাল। তিনি বলেন, ‘মেলবোর্নে (অস্ট্রেলিয়ান ওপেনের ভেন্যু) ভক্ত সমর্থকেদর সঙ্গে দেখা হবে। আমি সেখানে খেলার জন্য মুখিয়ে আছি।’

আগামী ১৫ জানুয়ারি থেকে মেলবোর্নে শুরু হবে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম। এই বছরটা ভালো কেটেছে নাদালের। ফ্রেঞ্চ ও ইউএস ওপেনের শিরোপা জেতেন তিনি।

ধারণা করা হচ্ছিল এবারের অস্ট্রেলিয়ান ওপেনটা বেশ জমবে। বছরের শুরুতেই নাদাল-ফেদেরার-জকোভিচের দ্বৈরথ দেখতে পাবেন টেনিস ভক্তরা। তবে জকোভিচ ইনজুরিতে পড়ার টেনিস ভক্তদের অপেক্ষা বাড়তে পারে। কনুয়ের চোটর কারণে গত জুলাই থেকে কোর্টের বাইরে জকোভিচ। অস্ট্রেলিয়ান ওপেনে ফিরতে চেয়েছিলেন সাবেক নম্বর ওয়ান। তবে আবুধাবিতে প্রদর্শনী ম্যাচ খেলার সময় আবার ইনজুরিতে পড়েছেন এই টেনিস তারকা। দেখা যাক, চোট কাটিয়ে শেষ পর্যন্ত মাঠে ফিরতে পারেন কিনা জোকার।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: