Home / দেশজুড়ে / ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের পাশে পুলিশ কর্মকর্তা

ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের পাশে পুলিশ কর্মকর্তা

নিউজ ডেস্ক: শনিবার (২৩ মে) দিনগত রাত ৯টার দিকে ব্যক্তিগত উদ্যোগে নিজের ঈদ শপিংয়ের টাকা দিয়ে বরিশাল ব্যাপ্টিস্ট মিশন রোড, সাগরদী দরগাহবাড়ী,বটতলা, কাউনিয়া,ও পলাশপুর এলাকায় ঘুরে ঘুরে অসহায় ও কর্মহীন মানুষের ঘরে ঈদ উপহার বিতরণ করেছেন তিনি।

এ সময় উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বলেন, দেশের এই দুর্যোগময় ভয়াবহ পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

তিনি আরও বলেন, দেশের মানুষের সেবক হিসেবে নিজের জীবন বাজি রেখে কাজ করছে পুলিশ। আপনাদের যেকোনো প্রয়োজনে সবসময় আমার দরজা খোলা থাকবে। দেশের এই দুর্যোগময় সময় সবাই নিজ নিজ ঘরে থেকে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছে পুলিশ।

সবাই নিজ নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করে যান। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমরা এ যুদ্ধে জয়ী হয়ে আবার নিজ নিজ কর্মস্থলে ফিরে যাবো। বর্তমান প্রধানমন্ত্রী সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরা উজ্জীবিত হয়ে করোনামুক্ত বাংলাদেশ গড়তে সমর্থ হবো।

শুধু বরিশালেই নয় ইতোমধ্যে যেসব জায়গায় কর্মরত ছিলেন মৌলভীবাজারসহ অন্যান্য জায়গায় পরিচিত অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তিনি। এছাড়াও খাইরুল আলম তার প্রাপ্ত রেশন নিজ এলাকার দরিদ্র পরিবারের মধ্যে বিলিয়ে দিয়েছেন।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: