Home / বিনোদন / টালিউড / বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া সেন?

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া সেন?

বিনোদন ডেস্ক: অভিনেত্রী রিয়া সেন বিয়ে করেছেন গত ১৬ আগস্ট। তবে বিয়ের আগেই নাকি এ অভিনেত্রী ‘অন্তঃসত্ত্বা’ হয়ে পড়েছিলেন! এমন গুঞ্জন শুরু হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। এবার সেই জল্পনা নিয়ে মুখ খুললেন রিয়া।

শিবম তিওয়ারিকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী রিয়া সেন। ত্রিপুরার দেববর্মা পরিবারের মেয়ে বলে কথা, তাই রিয়া সেনের বিয়েতে জৌলুসের কোনো অন্ত ছিল না। বাবা, মা, দিদি এবং পরিবার ও ঘনিষ্ঠদের সবাইকে নিয়েই শিবমের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রিয়া।

ইন্ডিয়া ডট কম-এ প্রকাশিত খবর অনুযায়ী,  রিয়া বলেন, জুহুর হ্যারিস বারে শিবমের সঙ্গে প্রথম দেখা হয়েছিল তাঁর। এরপর নাকি একদিন সকালে হঠাৎ করেই বিয়ে করবেন বলে রিয়াকে প্রস্তাব দেন শিবম। এত গেল প্রথম দেখা এবং বিয়ের  প্রস্তাব দেওয়ার বিষয়। কিন্তু, রিয়া কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন, এই প্রশ্নের উত্তরে  রিয়া বলেন, ‘এটা নিয়ে গুজব হবে, আগে থেকেই বুঝতে পেরেছিলাম। ’ অর্থাৎ, রিয়া কি মা হচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে উত্তর তিনি দেননি।

পাশাপাশি হানিমুন এবং বিয়ের পরবর্তী জীবনের প্ল্যান কী? এ বিষয়ে রিয়া বলেন, আপাতত কলকাতা, দিল্লি এবং মুম্বাই করতে করতেই তাঁদের সময় চলে যাচ্ছে। বর্তমানে বালাজির ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন রিয়া। আর কিছুদিনের মধ্যেই এ বিষয়ে তাঁরা সিদ্ধান্ত নেবেন বলেও জানিয়েছেন তিনি। সূত্র: ইন্টারনেট

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: