Home / বিনোদন / বিশ্বব্যাপী মুক্তি পাবে সিলভেস্টার স্ট্যালোনের ‘র‌্যাম্বো’

বিশ্বব্যাপী মুক্তি পাবে সিলভেস্টার স্ট্যালোনের ‘র‌্যাম্বো’

বিনোদন ডেস্ক: র‍্যাম্বো খ্যাত হলিউডের তুমুল জনপ্রিয় সিলভেস্টার স্ট্যালোন বয়স এখন বাহাত্তর ছাড়িয়েছে। কিন্তু তাতে কী? এই বয়সেও ‘র‍্যাম্বো’র পঞ্চম ও শেষ সিক্যুয়ালে অভিনয় করে সবার মুখে তার নাম! ৩০ মে ‘র‌্যাম্বো’র শেষ কিস্তির ট্রেলারের পর বিশ্বব্যাপী সাড়া ফেলে দিয়েছে স্টেলনের অভিনয়।

গেল বছরই শোনা যায়, শেষ হতে চলেছে র‌্যাম্বো ফ্র্যাঞ্চাইসের সিনেমা। সেসময় কাউবয় হ্যাট মাথায় দিয়ে, ঘোড়ার পিঠে সওয়ার হয়ে র‍্যাম্বো রূপে দেখা যায় সিলভেস্টারকে। তখন থেকেই দর্শক মনে তীব্র আগ্রহ তৈরি ছবিটি, বৃহস্পতিবার ট্রেলার প্রকাশের মধ্য দিয়ে সেই আগ্রহ আরো তীব্র করে তুললো ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’।

ভিয়েতনামের যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত ‘র‌্যাম্বো’র এই পঞ্চম কিস্তির চিত্রনাট্য লিখছেন ম্যাথিউ কিরুলনিক আর পরিচালনা করবেন আদ্রিয়ান গ্রুনবার্গ। ছবিতে তাকে ভিয়েতনামের একজন পশু চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে। ছবিতে কিডন্যাপ হওয়া একটি মেয়েকে উদ্ধারের জন্য আমেরিকা-মেক্সিকো বর্ডার পার হতে হবে এবং মেক্সিকোর মাদক বিক্রেতা ও সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে তার।

অ্যাকশনে ভরপুর ‘র‍্যাম্বো: লাস্ট ব্লাড’ এই বছরের ২০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ডেভিড মোরেলের উপন্যাস অবলম্বনে নির্মিত আমেরিকান অ্যাকশন চলচ্চিত্র সিরিজটি ১৯৮২ সালে। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেন মার্কিন অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন। ‘র‍্যাম্বো: লাস্ট ব্লাড’-এর আগে এখন পর্যন্ত এ সিরিজের চারটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হলো ফার্স্ট ব্লাড(১৯৮২), র‍্যাম্বো: ফার্স্ট ব্লাড পার্ট-২(১৯৮৫), র‍্যাম্বো-৩(১৯৮৮) এবং র‍্যাম্বো ৪(২০০৮)।

Check Also

আইনি জটিলতায় সালমানের ‘ভারত

বিনোদন ডেস্ক: আইনি জটিলতায় পড়েছে সালমানের ‘ভারত’ চলচ্চিত্রটি। ছবিটি মুক্তি পাবে ৫ই জুন। এরইমধ্যে ছবির …

%d bloggers like this: