Home / জাতীয় / বিপন্ন মানবতার বাতিঘর শেখ হাসিনা : সেতুমন্ত্রী

বিপন্ন মানবতার বাতিঘর শেখ হাসিনা : সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন তিনি বিপন্ন বিশ্বের মানবতার বাতিঘর। শেখ হাসিনা শুধু রাজনৈতিক নয়, তিনি রাষ্ট্রনায়ক। বৃহস্পতিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত রক্তদান ও মিলাদ মাহফিলে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ এই কর্মসূচির আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিকের পথ অতিক্রম করে রাষ্টনায়ক হয়েছেন। কারণ, একজন রাজনীতিক একটি নির্বাচনের পর আরেকটি নির্বাচন নিয়ে চিন্তা করে। আর একজন রাষ্ট্রনায়ক পরবর্তী জেনারেশন (প্রজন্ম) নিয়ে চিন্তা করে। শেখ হাসিনা পরবর্তী জেনারেশন নিয়ে চিন্তা করেন।

তিনি বলেন, রোহিঙ্গা ইস্যুতে ৫ দফা প্রস্তাব সারা বিশ্বে প্রশংসা পেয়েছে। জাতিসংঘ তা গ্রহণ করেছে। চীন ও রাশিয়া এখন সহানুভূতি দেখাচ্ছে।
আজকের নিরাপত্তা পরিষদের বৈঠকে আসা করি চীন ও রাশিয়া সমর্থন দিয়ে সর্ব সম্মতিক্রমে পাশ করবে। এটা গোটা বাঙালির মনের কথা বলেও জানান তিনি। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: