Home / বিনোদন / চলচ্চিত্র / বিজয় দিবসে আসছে মালেক আফসারীর অন্তর জ্বালা

বিজয় দিবসে আসছে মালেক আফসারীর অন্তর জ্বালা

বিনোদন ডেস্ক: কয়েক দফায় মুক্তির তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি। অবশেষে অপেক্ষার পালা শেষ, আগামী ১৫ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’ ছবিটি।

‘অন্তর জ্বালা’ তুলে ধরা হয়েছে নায়ক মান্নার অন্ধ ভক্তের কাহিনী। ওই অন্ধ ভক্তের চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। এক দশক ধরে চলচ্চিত্রের সঙ্গে থাকলেও ‘অন্তর জ্বালা’কে ধরা হচ্ছে এ নায়কের টার্নিং পয়েন্ট। জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

এর আগে আফসারী ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরিব’, ‘ক্ষতিপূরণ’, ‘ঘৃণা’, ‘উল্টাপাল্টা’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘মনের জ্বালা’র মতো সুপারহিট সব ছবির স্রষ্টা। ‘অন্তর জ্বালা’ ছবিটি হতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ২৩তম ছবি।

মার্চে অন্তর জ্বালা ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। একই সঙ্গে ছবিটি সেন্সরে বোর্ড কর্তৃক দারুণ প্রশংসা লাভ করে। জায়েদ-পরী ছাড়া আরো অভিনয় করেছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু, চিকন আলী প্রমুখ।

মালেক আফসারি আগেই জানিয়েছেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি তাঁর স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সে জন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না। এটি হবে আমার শেষ ছবি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: