Home / বিনোদন / বিখ্যাত তারকাদের মৃত্যুর আগে তোলা শেষ ছবি

বিখ্যাত তারকাদের মৃত্যুর আগে তোলা শেষ ছবি

বিনোদন প্রতিনিধি:  ‘মৃত্যু’ শব্দটির সঙ্গে মিশে আছে এক অজানা ভয়। কিন্তু যারা জেনে-বুঝে মৃত্যুকে বরণ করে নিচ্ছেন, তাদের মানসিকতার হদিস পাওয়া কী আর সোজা কথা! তবে মৃত্যুর আগ মুহূর্তে তাদের চেহারা দেখে হয়তো মনোবিজ্ঞানীরা অনেক কিছুই বের করতে পারবেন।

এমনকি সাধারণ মানুষও কারো মৃত্যুর আগের ছবি দেখামাত্র একটু চমকে উঠবেন। চমকপ্রদ কিছুই হয়তো নেই, তবুও এগুলো কিছু মানুষের মৃত্যুর আগের শেষ ছবি।

জন লেনন


বিশ্বখ্যাত ব্যান্ড বিটলসের প্রতিষ্ঠাতা জন লেননের এই ছবিটি তার জীবদ্দশার শেষ ছবি। রেকর্ডিং স্টুডিও থেকে ম্যানহাটানের অ্যাপার্টমেন্টে ফেরার সময় তোলা ছবি। তার পাশের মানুষটি মার্ক ডেভিড চ্যাপম্যান। এই মানুষটিই জনকে গুলি করেছিল।

পল ওয়াকার


ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের এই বিখ্যাত তারকা দ্রুতগতিতে গাড়ি চালাতে গিয়েই মৃত্যুবরণ করেন। ছবির গাড়িতে চড়েই তিনি রওনা দিচ্ছিলেন। তখন তোলা ছবি।

যাওয়ার পথেই দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

মাইকেল জ্যাকসন


কিং অব পপ দুচোখ বুজেছিলেন ২০০৯ সালের ২৫ জুন। অতিমাত্রায় ঘুমের ওষুধ গ্রহণের ফলে মৃত্যু ঘটে। লস অ্যাঞ্জেলসের স্ট্যাপলস সেন্টারে ‘দিস ইজ ইট’ শোয়ের সব টিকেট বিক্রি হয়ে গেছে। ওই শো-এ মঞ্চে চর্চার সময় তোলা ছবি। এটাই শেষ ছবি।

হুইটনি হিউস্টোন


বেভার্লি হিল্টনে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রিহার্সেল পার্টি থেকে থেকে ফেরার পথে আলোকচিত্রীর ক্যামেরায় এভাবেই ধরা পড়েন হুইটনি হিউস্টোন। এর দুদিন পরেই ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি হুইটনির বাসার বাথটাবে পাওয়া যায় তার মৃতদেহ। পপ-সৌল সংগীত জগতের অসাধারণ জনপ্রিয় শিল্পী ছিলেন হুইটনি হিউস্টন৷ বহুমুখি প্রতিভার অধিকারী এই সংগীত তারকা পেয়েছিলেন আকাশচুম্বী সাফল্য ও স্বীকৃতি৷

৮০ এবং ৯০’এর দশকে হুইটনি হিউস্টন ছিলেন বিশ্বের সবচাইতে জনপ্রিয় নারী সংগীত শিল্পী। ১৯৮৫ সালে তাঁর প্রথম অ্যালবাম ‘হুইটনি হিউস্টন’ তাঁকে এনে দেয় বিশ্বব্যাপী খ্যাতি এবং তাঁর উঁচু সুরেলা কণ্ঠে ‘ব্যালেড’ আঙ্গিকের গান জয় করে নেয় লক্ষ মানুষের হৃদয়।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: