Home / জাতীয় / ‘বিএনপি সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছে’

‘বিএনপি সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছে’

নিউজ ডেস্ক: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির সঙ্গে কোনো ধরনের সমঝোতা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছে। ফেনীর ঘটনা বিএনপির উসকানিমূলক। পূর্বপরিকল্পিতভাবে বিএনপি ফেনীতে এ ঘটনা ঘটিয়েছে। এই ঘটনা সংঘাতেরই উসকানি। আজ বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটউটের সেমিনার কক্ষে নির্বাচন কমিশনে আওয়ামী লীগের ১১ দফা প্রস্তাবনা, জনগণের প্রস্তাবনা শীর্ষক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

আলোচনাসভার আয়োজন করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটি। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সভাপতি এইচ টি ইমাম। সভায় ওবায়দুল কাদের আরো বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। ১৫৩ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার যে কথা বলা হয় সেটার যাতে পুনরাবৃত্তি না হয় আমরা সেটাই চাই। তিনি বলেন, নির্বাচন কমিশন নিরপেক্ষ ভাবে নির্বাচন পরিচালনা করুক সেটা আমরা চাই।
নির্বাচন কমিশন আওয়ামী লীগ বা বিএনপির পক্ষপাতিত্ব করুক সেটা আমরা চাই না। আমরা চাই নিরপেক্ষ নির্বাচন। আলোচনাসভায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: