Home / রাজনীতি / বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে : নৌমন্ত্রী

বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে : নৌমন্ত্রী

নিউজ ডেস্ক: ‘বিএনপি একটি রোগে ভুগছে। সেই রোগটা হলো মিথ্যা বলার রোগ।’ তিনি বলেন, ‘ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মহাসচিব বললেন, রংপুরের নির্বাচন সুষ্ঠু হয়েছে, মেনে নেওয়া উচিত। আর ওনারই যুগ্ম মহাসচিব (রুহুল কবির রিজভী) বললেন যে নির্বাচনে কারচুপি হয়েছে। আমরা এই নির্বাচন মানি না’ বলেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

আজ বুধবার সকাল সাড়ে ৯টায় বরিশালে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন নৌপরিবহনমন্ত্রী। অনুষ্ঠানটি ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণকেন্দ্রে আয়োজন করা হয়।

নৌপরিবহনমন্ত্রী বলেছেন, ‘বিএনপির আন্দোলন খালেদা জিয়া ও তারেক রহমানকে রক্ষার জন্য। এখানে জনতার কোনো স্বার্থ নেই বলে তাদের আন্দোলনে আর সাড়া মিলবে না। তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, এর বিচার করা হবে।’

এরপর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী আরো বলেন, ‘বিএনপি লুটপাটের রাজনীতি করে বলে, জনতা বিএনপির সাথে নেই। যদি থাকত তাহলে বিএনপির ডাকা আন্দোলনে জনতা মাঠে নামত। আর আওয়ামী লীগের রাজনীতি হলো জনতার জন্য।’

বরিশাল ও মাদারীপুর মিলিয়ে ডেক ও ইঞ্জিন বিভাগের ২৭ জন শিক্ষার্থী প্রশিক্ষণ সমাপনীতে অংশ নেন। এ সময় ক্যাডেটদের অংশগ্রহণে কুচকাওয়াজে মন্ত্রী অভিবাদন গ্রহণ করেন।

সভাপতিত্ব করেন ডেক ও ইঞ্জিনকর্মী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. আ. মতিন সরকার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর মোজাম্মেল হক, বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাইদুর রহমান রিন্টু।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: