Home / দেশজুড়ে / চট্টগ্রাম / বিএনপি না এলেও নির্বাচন হবে : আইনমন্ত্রী আনিসুল হক

বিএনপি না এলেও নির্বাচন হবে : আইনমন্ত্রী আনিসুল হক

দেশজুড়ে ডেস্ক : আনিসুল হক নির্বাচন প্রসঙ্গে বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি না এলেও নির্বাচন হবে। বিএনপির জন্য সংবিধান পরিবর্তন করা হবে না।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেহারী ইউনিয়নের পুরকুইল গাউছিয়া হাবীবিয়া দরবার শরীফ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।মন্ত্রী বলেন, ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত হাইকোর্ট ও সুপ্রীম কোর্ট থেকে ১৬৭ বার সময় নেয়ার পর খালেদা জিয়ার মামলার কাজ শুরু হয়েছে।

এখন উনি উনার বক্তব্য দিতে গিয়ে বলছেন বাংলাদেশে ন্যায় বিচার নেই। বাংলাদেশ নাকি নাই বিচারের দেশ। তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ন্যায় বিচার বানানই জানেন না। তিনি ন্যায় বিচার এবং নাই বিচারের পার্থক্যও বুঝেন না। ২১ বছর ক্ষমতায় থেকেও তিনি (খালেদা জিয়া) জাতির জনক বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি। উনি তো উনার স্বামী হত্যার বিচারও করেননি।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার আমলে ২১শে আগস্ট গ্রেনেড হামলাসহ সারাদেশের ৬৩ জেলায় বোমা হামলা হয়েছিল। এসব ঘটনার কোনোটিরই বিচার হয়নি।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: