Home / জাতীয় / বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসের হেলপার কারাগারে

বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসের হেলপার কারাগারে

নিউজ ডেস্ক: রাজধানীর বাংলামোটরে বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসের হেলপার বাচ্চু মিয়াকে কারাগারে প্রেরণ করেছে আদালত।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাচ্চু মিয়াকে গ্রেফতারের পর আজ আদালতে হাজির করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে বাচ্চুর আইনজীবী তার জামিনের আবেদন করেন। পরে আদালত এই মামলার শুনানীর জন্য আগামীকাল রোববার ধার্য করেন।
রাজধানীর বাংলামোটর এলাকায় বাস চাপায় বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীর পা হারানোর ঘটনায় পলাতক বাসের হেলপার মো. বাচ্চু মিয়াকে (১৮) গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহের গৌরিপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে (বাচ্চুকে) গ্রেফতার করে পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর একটি বিশেষ টিম।
পিবিআই ঢাকা মেট্রো উত্তর বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসপি) মো. বশির আহমেদ জানান, ঘটনার পর থেকে বাসের হেলপার মো. বাচ্চু মিয়া পলাতক ছিলেন।
বিআইডব্লিউটিসি’র সহ-ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় গত ২৭ আগস্ট দুপুর অনুমান পৌনে দুইটায় বাংলামোটর ওভার ব্রিজের নিচে ফুটপাত দিয়ে হেটে কারওরান বাজারের দিকে যাচ্ছিলেন। সে সময় কারওরান বাজারের দিক হতে বাংলামোটরের দিকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড এর একটি বাস ফুটপাতের উপরে উঠে যায়। এতে তিনি মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন। আশপাশের পথচারীরা এগিয়ে এসে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তারা তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। তার বাম পা হাটুর নিচ থেকে থেতলিয়ে গিয়েছিল। চিকিৎসক অস্ত্রপচার করে তার বাম পায়ের হাটুর নিচের অংশ কেটে ফেলেন।
এ ঘটনায় গত ২৮ আগস্ট ভুক্তভোগীর স্বামী রাধে শ্যাম চৌধুরী (৬৫) বাসের মালিক, চালক ও হেলপারের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন।

Check Also

ঈদে অচেনা এক বঙ্গভবন

নিউজ ডেস্ক: দেশজুড়ে কোভিড-১৯ মহামারীর কারণে এবার রোজার ঈদে চিরচেনা সেই পরিবেশ নেই রাষ্ট্রপতির বাসভবন …

%d bloggers like this: