Home / জাতীয় / বাসের মধ্যে ছেলের মৃত্যু,লাশসহ মাকে নামিয়ে দিলেন চালক

বাসের মধ্যে ছেলের মৃত্যু,লাশসহ মাকে নামিয়ে দিলেন চালক

নিউজ ডেস্কঃ জয়পুরহাটে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস থেকে করোনা সন্দেহে এক ব্যক্তির মৃতদেহসহ তার মাকে বাস থেকে নামিয়ে দিয়েছেন বাসের চালক ও বাসের যাত্রীরা। মঙ্গলবার ভোরের দিকে সদর উপজেলার হিচমী বাজারে বাস থেকে এ মৃতদেহ নামিয়ে দেওয়া হয়। তখন সেই লাশের পাশে বসে আর্তনাদ করতে থাকেন মা।

মৃত ব্যক্তি নওগাঁর ধামুরইরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের আতোয়ার হোসেনের ছেলে মিজানুর রহমান (৪৫)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় জনপ্রতিনিধির সহযোগিতায় লাশ পাহারা দেয়। পরে জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় জানান, মৃত ব্যক্তি ঢাকায় একটি গার্মেন্টেসে কাজ করতেন। সে দীর্ঘদিন থেকে কিডনী ও মেরুদন্ডের রোগে ভুগছিলেন। গতকাল রাতে বাসে করে তার মা সোহাগী বেগম তাকে নিয়ে গ্রামের বাড়ি আসার সময় রাস্তায় তার মৃত্যু হয়। এসময় বাসের অন্য যাত্রীরা করোনা সন্দেহে মাসহ তার লাশ বাস থেকে নামিয়ে দিতে বললে চালক বাস থামিয়ে হিচমী এলাকায় তাদের নামিয়ে দেয়।

বম্বু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা সামছুল আলম জানান, মৃত ব্যক্তির পরিবারের লোকজন এসেছে। স্থানীয় জনপ্রতিনিধি, গ্রামপুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মী, পুলিশ ও প্রশাসনের সহযোগিতায় মৃত ব্যক্তির লাশটি নওগাঁর ধামুরইরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের তার নিজ বাড়িতে দাফনের জন্য পাঠানো হয়েছে।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: