Home / দেশজুড়ে / ঢাকা / বারডেম হাসপাতালে ভোটগ্রহণ চলছে

বারডেম হাসপাতালে ভোটগ্রহণ চলছে

দেশজুড়ে ডেস্ক : রাজধানীর শাহবাগের বারডেম হাসপাতালের উত্তর পার্শ্বের প্রবেশ গেটের সামনে এসে থামল একটি যাত্রীবাহী বাস। থামতে দেখেই কেউ চেয়ার, কেউ টেলিভিশন আবার কেউবা ঘড়ি স্লোগান তুলে সামনে এগিয়ে আসেন এক দল নারী ও পুুরুষের দল। পৃথক তিন গ্রুপের মানুষ বাসের ভেতর থেকে নেমে আসা যাত্রীদের হাতে লিফলেট ধরিয়ে দিয়ে ভেতরে কোথায় যেতে হবে এ ব্যাপারে সাহায্য করলেন।

আজ (শুক্রবার) সরকারি ছুটির দিন সকাল ১০টায় এ দৃশ্যে চোখে পড়ে। বারডেম হাসপাতালের এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব ডায়াবেটিকের নির্বাচনকে ঘিরে এ দৃশ্যের অবতারণা।

 উৎসবমুখর পরিবেশে সকাল থেকে বারডেম হাসপাতালের এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব ডায়াবেটিকের ভোটগ্রহণ চলছে। পাশাপাশি দাঁড়িয়ে প্রার্থী ও প্রার্থীও সমর্থকরা একে অপরের কাছে ভোট চাইছেন। সকাল সকাল ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকায় কেউ কেউ পাশেই ওভারব্রিজের নীচের দোকানের সামনে দাঁড়িয়ে চা পান খাচ্ছিলেন। কেউ কেউ মোবাইল ফোনে যোগাযোগ করে তাড়াতাড়ি এসে ভোট দিয়ে বাড়ি ফেরার পরামর্শ দিচ্ছিলেন।

একাধিক প্রার্থী ও সমর্থকদের সঙ্গে আলাপকালে জানা গেছে, প্রতি দুই বছর পর পর এ অ্যাসোসিয়েশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ বছর মোট ভোটার সংখ্যা এক হাজার ৫১৭ জন। নির্বাচনে মোট তিনটি প্যানেল- খেলাফত-শরীফ-শামসু (টেলিভিশন), এমরান-শাসমুদ্দিন (চেয়ার) ও ডা. আশীষ চক্রবর্তী-এনামুল বিশ্বাস (ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: