Home / বিনোদন / বলিউড / বাবার জন্মদিনে বেজায় রাগলেন ঐশ্বরিয়া!
বাবার জন্মদিনে চটেছেন ঐশ্বরিয়া

বাবার জন্মদিনে বেজায় রাগলেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক: গতকাল সোমবার ‘স্মাইল ফাউন্ডেশন’ নামের একটি প্রতিষ্ঠানের উদ্যোগে চ্যারিটি অনুষ্ঠানে অংশ নেন সাবেক এই বিশ্ব সুন্দরী।এ সময় ফটোগ্রাফারেরা ছবি তোলা ও ভিডিও ফুটেজ গ্রহণ নিয়ে বিশৃঙ্খলা শুরু করলে ক্ষুব্ধ হন ঐশ্বরিয়া। ফটোগ্রাফারদের উপর বেজায় রাগলেন বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চন। এভাবে ঐশ্বরিয়াকে খুব বেশি দেখা যায়নি।

এই বলিউড তারকা বলেন, ‘আমি বলছি, এ সব বন্ধ করুন। আমার ছবি তোলার কোনো প্রয়োজন নেই। দয়া করে আপনারা চুপ করুন। এই ছবি কিংবা ভিডিওর কোনো প্রয়োজন নেই।’

ঐশ্বরিয়া আরো বলেন, ‘এটা কোনো পাবলিক অনুষ্ঠান না, এটা হাসপাতাল। আপনারা এসব বন্ধ করুন। এখানে বাচ্চারা রয়েছে, তাদের সামনে এসব করবেন না।’ একপর্যায়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এই অভিনেত্রী।ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রায় কয়েক মাস আগে পরলোকগমন করেছেন। গতকাল ২০ নভেম্বর ছিল ঐশ্বরিয়ার বাবার জন্মবার্ষিকী।

বাবাকে স্মরণ করে এদিন ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ শিশুর অস্ত্রোপচারের ব্যবস্থা করেন এই তারকা।‘স্মাইল ট্রেন ইন্ডিয়া’ এই আয়োজনটি বাস্তবায়ন করে। আয়োজনটির নাম দেয়া হয় ‘ডে অফ স্মাইল’। এই আয়োজনের সমস্ত খরচ বহন করেন ঐশ্বরিয়া। ২০১৪ সালে অ্যাশের বাবা কৃষ্ণারাজ রায়ও ঠোঁটকাঁটা ১০০ শিশুর অস্ত্রোপচারের জন্যে অর্থ সাহায্য করেছিলেন।

জানা গেছে, মঙ্গলবার মুম্বাইয়ের একটি হাসপাতালে যাবেন এশ্বরিয়া। ফাটা ঠোঁটে আক্রান্ত শিশুদের সঙ্গে দেখা করবেন। তাদেরকে উৎসাহ দিতেই নিজ উদ্যোগে এটি করছেন ঐশ্বরিয়া।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: