Home / খেলাধুলা / বাংলাদেশের কোচ হতে যাচ্ছেন খালেদ মাহমুদ

বাংলাদেশের কোচ হতে যাচ্ছেন খালেদ মাহমুদ

স্পোর্টস ডেস্ক:  আন্তর্বর্তীকালীন কোচ হতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। সিদ্ধান্ত এখনো চূড়ান্ত না হলেও হাথুরুসিংহের জন্য আর অপেক্ষা করতে চায় না বিসিবি।

আজ সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, জাতীয় দলের কোচ হিসেবে অনেকের নামই আলোচনায় এসেছে। তবে আন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদের হওয়ার সম্ভাবনাই বেশি।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, ‘হাথুরুসিংহের জন্য আমরা আর অপেক্ষা করতে চাই না। নতুন কোচ খুঁজছি আমরা। দেশি-বিদেশি অনেকের নামই আলোচনায় এসেছে। কেউ নিজে থেকেই যোগাযোগ করছেন। তবে আপাতত আমরা আন্তর্বর্তীকালীন কোচ হিসেবে কাউকে দায়িত্ব দিতে চাই। এ ক্ষেত্রে খালেদ মাহমুদের হওয়ার সম্ভাবনাই বেশি।’

হাথুরুসিংহের জন্য অপেক্ষা না করলেও তিনি কেন পদত্যাগ করেছেন সেটা জানতে চায় বিসিবি। এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, ‘হাথুরুসিংহে যে কয়দিন বাংলাদেশ দলের দায়িত্বে ছিলেন, তিনি যথেষ্টই পেশাদার ছিলেন। কিন্তু কী কারণে তিনি পদত্যাগ করেছেন সেটা আমরা জানতে পারিনি। তাঁর পদত্যাগের কারণ সম্পর্কে আমরা জানতে চাই। সে কারণে আমরা তাঁকে ঢাকায় আসতে বলেছিলাম।’

অবশ্য নতুন কোচ হিসেবে বেশ কয়েকদিন ধরেই আলোচনায় আসে খালেদ মাহমুদের নাম। তা ছাড়া তিনি নিজেও আগ্রহ দেখিয়েছেন মাশরাফিদের কোচ হতে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: