Home / খেলাধুলা / বাঁচা-মরার ম্যাচে আর্জেন্টিনা দলে নেই হিগুয়েইন!

বাঁচা-মরার ম্যাচে আর্জেন্টিনা দলে নেই হিগুয়েইন!

স্পোর্টস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে খুব বাজে অবস্থানে আছে ফুটবল বিশ্বের অন্যতম শক্তি আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে আগের দুই ম্যাচে উরুগুয়ে ও ভেনেজুয়েলার সঙ্গে ড্র করে পঞ্চম স্থানে থাকা দুইবারের চ্যাম্পিয়নরা আছে রাশিয়া বিশ্বকাপে সরাসরি জায়গা না পাওয়ার শঙ্কায়। এমতাবস্থায় আগামী ৫ অক্টোবর পেরু ও ১০ অক্টোবর ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের জন্য ঘোষিত আর্জেন্টাইন দলে স্থান হলো না স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইনের।

উরুগুয়ে ও ভেনেজুয়েলার সঙ্গে ড্র করা ওই দুই ম্যাচের দলেও ছিলেন না হিগুয়েইন। ইতালির সেরি আতে ৩ ম্যাচে ২ গোল করলেও তিনি পেরু ও ইকুয়েডরের বিপক্ষে ঘোষিত দলে আক্রমণভাগে জায়াগা পাননি। সাম্পাওলি আস্থা রেখেছেন ম্যানচেস্টার সিটির সের্হিও আগুয়েরো, জুভেন্তাসের পাওলো দিবালা, ইন্টার মিলানের মাউরো ইকার্দি ও বার্সেলোনার লিওনেল মেসির ওপরই।

দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে প্রথম ৪ টি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলবে। পঞ্চম স্থানের দলটিকে বিশ্বকাপের টিকেট পেতে খেলতে হবে ওশিয়ানিয়া অঞ্চলের শীর্ষ দল নিউ জিল্যান্ডের সঙ্গে। উরুর চোটে বর্তমানে মাঠের বাইরে থাকা আনহেল ডি মারিয়া অবশ্য আর্জেন্টিনা দলে আছেন। আগামী ৫ অক্টোবর বুয়েনস আইরেসে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর ১০ অক্টোবর খেলবে ইকুয়েডরের বিপক্ষে কুইটোতে।

গোলকিপার: নাহুয়েল গুসমান, সের্হিও রোমেরো, আগুস্তিন মার্চেসিন।

ডিফেন্ডার: ফেদেরিকো ফাসিও, গাব্রিয়েল মের্কাদো, হাভিয়ের মাসচেরানো, নিকোলাস ওতামেন্দি, এমানুয়েল মামানা, হেরমান পেস্সেইয়া।

মিডফিল্ডার: এভার বানেগা, লু্কাস বিগলিয়া, আনহেল ডি মারিয়া, লিয়েন্দ্রো পারেদেস, মার্কোস আকুনিয়া, এদুয়ার্দো সালভিও, এমিলিয়ানো রিগোনি, আলেহান্দ্রো গোমেস।

ফরোয়ার্ড: সের্হিও আগুয়েরো, পাওলো দিবালা, মাউরো ইকার্দি ও লিওনেল মেসি

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: