Home / বিনোদন / বলিউড / বলিউডের এই নতুন মুখ সম্পর্কে কি জানেন

বলিউডের এই নতুন মুখ সম্পর্কে কি জানেন

বিনোদন ডেস্ক : বলিউডে ২০১৭ সালে নবাগতদের নিয়ে এই আয়োজন।

নিধি আগরয়াল: ২৪ বছর বয়সী গ্ল্যামারস নিধি আগরওয়াল বলিউডে এ বছর যাত্রা শুরু করেন টাইগার শ্রফের বিপরীতে মুন্না মাইকেল ছবির মাধ্যমে।

ছবিটি ভালো ব্যবসা না করলেও নিধির নাচ ও অভিনয় দক্ষতা সবার চোখে পড়েছে। সেরা নবাগতা হিসেবে এবারের জি সিনে অ্যাওয়ার্ড জিতেছেন তিনি।

মাহিরা খান: পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানকে বছরের শুরুতে শাহরুখ খানের বিপরীতে দেখা গেছে রইস ছবিতে। তার অভিনয়ের প্রশংসা করেছেন দর্শক, বোদ্ধারা।

সাবা কামার: আরেক পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারকে দেখা গেছে ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে। সুন্দরী সাবা দারুণ অভিনয় করে বলিউডে তার চলার পথ সুগম করেছেন।

মেহরিন পিরজাদা: দক্ষিণ ভারতে মেহরিন বেশ জনপ্রিয়। তিনি এ বছর বলিউডের ছবি ‘ফিল্লোরি’-তে অভিনয় করেছেন। বলিউডের দর্শক পছন্দ করেছে তাকে।

অন্যা সিং: ইয়াশ রাজ ফিল্ম প্রডাকশন হাউসের আবিষ্কার অন্যা সিং। ‘কয়েদি ব্যান্ড’ ছবির মধ্য দিয়ে এ বছর শুরু হলো তার বলিউড যাত্রা।

কানন গিল: স্ট্যান্ড আপ কমেডিয়ান কানন গিলের ভক্ত তৈরি হয়ে ছিলো আগেই। এবার বলিউডেও নাম লিখিয়েছেন তিনি। এ বছর সোনাক্ষী সিনহার সাথে নুর ছবিতে তার অভিনয় সবার নজর কেড়েছে।

মোস্তফা বার্মাওয়ালা: পরিচালক জুটি আব্বাস-মাস্তান বলিউডে খিলাড়ি, বাজিগর, সোলজার, এইতরাজ, রেসসহ অনেক হিট ছবি উপহার দিয়েছেন।

সেই জুটির আব্বাস বার্মাওয়ালার ছেলে মোস্তফা এ বছর বলিউডে পা রেখেছেন। নতুন নায়িকা কিয়ারা আদভানির বিপরীতে মেশিন ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে ছবিটি সফল হতে পারেনি।

সুরজ শর্মা: হলিউডে ভারতীয় অভিনেতা সুরজ শর্মার অভিষেক হয় লাইফ অব পাই ছবির মাধ্যমে। এ বছর বলিউডে আসেন তিনি আনুশকা শর্মা অভিনীত ফ্যান্টাসি কমেডি ছবি ফিল্লোরি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: