Home / বিনোদন / চলচ্চিত্র / টাঙ্গাইলে বন্যার্তদের ত্রাণ দিলেন ওমর সানি

টাঙ্গাইলে বন্যার্তদের ত্রাণ দিলেন ওমর সানি

বিনোদন প্রতিনিধি: টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন চিত্রনায়ক ওমর সানি। জয়যাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে আজ (শুক্রবার) সেখানকার ফুলকী ইউনিয়নের আইসড়া ও একডালা গ্রামে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তিনি। বর্তমানে ওমর সানি সেখানেই আছেন। ত্রাণ সামগ্রী বিতরণ সময় ওমর সানি ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিআইপি এবং নারী উদ্যোক্তা হেলেন জাহাঙ্গীরসহ স্থানীয় রাজনৈতিক, সমাজসেবক ও গণ্যমান্য অনেকে।

পানিবন্দী শতাধিক মানুষের পাশে দাঁড়াতে পেরে অন্যরকম প্রশান্তি পেয়েছেন বলে শুক্রবার সন্ধ্যায় এমনটাই জানিয়েছেন ওমর সানি। তিনি বলেন, এ ধরনের সমাজসেবা করতে পারা অনেক শান্তির কাজ। সবার কাছে দোয়া চাই যেন আগামীতে এমন কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারি। ওমর সানি আরও বলেন, জয়যাত্রা ফাউন্ডেশনের সঙ্গে একহয়ে আগামীতে আরও কিছু ব্যতিক্রমী কাজ করব। এখন এ ব্যাপারে কিছুই বলতে চাই না। তিনি সকলকে ভালো কাজে এগিয়ে অঅসার আহবান জানান।

ওমর সানি বর্তমানে ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে কাজ করছেন। পাশাপাশি ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখে না’ নামের আরও দুটি ছবির শুটিং শুরু করবেন। সবগুলো ছবিতে ওমর সানির বিপরীতে আছেন মৌসুমী।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: