Home / বিনোদন / টেলিভিশন / বন্ধুত্বের গল্প নিয়ে শুভ’র ‘জল নূপুর’

বন্ধুত্বের গল্প নিয়ে শুভ’র ‘জল নূপুর’

বিনোদন ডেস্ক: বর্তমান প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা, মৌসুমী ও অর্ষা একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন ‘জল নূপুর’ শিরোনামের নাটকে। জহির করিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। তারকাবহুল নাটকটি  আজ শনিবার এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে। ‌ নাটকটিতে তিন বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন সুজানা, মৌসুমী ও অর্ষা। এমনটিই জানালেন নাটকের পরিচালক বি ইউ শুভ।

নাটকের কাজের অভিজ্ঞতা  কেমন ছিল জানতে চাইলে বি ইউ শুভ বলেন, “মিষ্টি একটা বন্ধুত্বের গল্পের নাটক ‘জল নূপুর’। গল্প  পছন্দ হওয়াতে নাটকটি আমি পরিচালনা করেছি। গল্পের সঙ্গে চরিত্রকে মানিয়ে দারুণ অভিনয় করেছেন সুজানা, মৌসুমী ও অর্ষা।কাজের অভিজ্ঞতা  খুব ভালো ছিল। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশেন আমরা শুটিং করেছি।”

নাটকটিতে  অন্যান্য চরিত্রে আরো অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া ও এস এম জনি।

‘জল নূপুর’ এর গল্পে দেখা যাবে, নিশা রহমান, ঊর্মিলা পাল, অর্শাডি কস্টা তারা তিনজন খুব ভালো বন্ধু্।  স্কুল জীবনের এই তিন বান্ধবী সময়ের গতিতে তিন জায়গায় হারিয়ে যায়। নতুন করে জীবন শুরু করে তিনজনই। একসময় আবার সময়ের স্রোতে ভেসে তিনজন তিন জায়গা থেকে এসে মুখোমুখি হয়। ছোটবেলার বন্ধুত্ব ওরা ভুলে যায় না। পরস্পরের পাশে থাকার প্রতিশ্রুতি যেটা ছিল সেটা  তাদের মধ্যে রয়ে যায়। ভালোবাসা, সংসার সবকিছু ছাড়িয়ে বন্ধুত্বের অনুভূতির মূল্যায়ন বুঝা যাবে এই নাটকের পটভূমিতে। বন্ধুত্বের অনুভূতি, বাতাসের শীষ জল নূপুরের মতোই হৃদয় ছুঁয়ে যায়।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: