Home / রাজনীতি / বঙ্গবন্ধুর খুনিচক্র এখনো দেশ-বিদেশে সক্রিয়: জয়

বঙ্গবন্ধুর খুনিচক্র এখনো দেশ-বিদেশে সক্রিয়: জয়

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই বাঙালি জাতি বাংলাদেশ নামক দেশটির মানচিত্র পেয়েছে। জাতির জনককে সপরিবারে হত্যার সঙ্গে জড়িত খুনিচক্রের সহযোগীরা এখনো দেশে-বিদেশে সক্রিয়। দেশকে ষড়যন্ত্রমুক্ত রাখতে ৭৫-এর প্রেক্ষাপটের পরিকল্পনাকারীদেরও বিচারের আওতায় আনতে হবে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর বনানীতে জাতীয় যুব সংহতি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

জাপা নেতা জয় বলেন, ৭৫ পরবর্তী সরকার ইতিহাসের জঘন্য, বর্বরোচিত এ হত্যাকাণ্ডে জড়িত চক্রকে বিদেশে চাকরি দিয়ে পুনর্বাসনও করেছিল। বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সৃষ্টি হতো না। যারা এটা স্বীকার করেন না, তারা কখনোই স্বাধীন বাংলাদেশের নাগরিক হতে পারে না। তাদের নাগরিকত্ব স্বাধীন বাংলায় থাকা উচিত নয়। সেইসঙ্গে জাতির স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে এবং পরিকল্পনাকারী ছিল, সেসব পথভ্রষ্টকারী অমানুষদের মুখোশ উন্মোচন করতে হবে।

তিনি বলেন, ৭৫-এর পট পরিবর্তনকারী বেনিফিশিয়ারিরা রাতারাতি আঙুল ফুলে কলাগাছ বনে গেছে। তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে। যেসব সুবিধাভোগী আত্মরক্ষার্থে বিভিন্ন দলে আশ্রয় নিয়েছে তাদের চিহ্নিত করে সেসব দল থেকে বিতাড়িত করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন-যুব সংহতির ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলুল হক ফজলু, কেন্দ্রীয় নেতা সফিকুল ইসলাম দুলাল, সৈয়দ মঞ্জুর হোসেন, জাকির হোসেন প্রমুখ।

Check Also

ছাত্রদলের কাউন্সিলের জন্য পুনরায় তফসিল ঘোষণা

নিউজ ডেস্ক: বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল নির্বাচনের নতুন তফসিল ঘোষণা করা হয়েছে। …

%d bloggers like this: