Home / দেশজুড়ে / বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

দেশজুড়ে ডেস্ক: বগুড়ার শেরপুরে ছুরিকাঘাতে আব্বাস আলী (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এতে তার বন্ধু মারুফ হাসানও (২২) আহত হন। গতকাল বুধবার রাতে শেরপুর উপজেলার মহিপুর জামতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্বাস আলী উপজেলার মহিপুর জামতলার ইজার উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ শান্ত (১৮) নামে একজনকে আটক করেছে।

শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, বুধবার একই এলাকার শাকিলের দোকান থেকে একটি মোবাইল ফোন কেনেন আব্বাস আলী। ফোনে সমস্যা দেখা দিলে তিনি রাত ৯টার দিকে বন্ধু মারুফ হাসানকে সঙ্গে নিয়ে ওই দোকানে যান। ফোনটি ফেরত নেওয়ার দাবি করলে আব্বাসের সঙ্গে ব্যবসায়ী শাকিলের বাকবিতণ্ডা হয়। এ সময় সেখানে থাকা শাকিলের বন্ধু আল আমিনের নেতৃত্বে শান্তসহ ৫-৬ জন তাদের ওপর হামলা চালায়। তাদের মারপিট ও ছুরিকাঘাতে আহত হন আব্বাস ও মারুফ।

ছুরিকাঘাতে আহত আব্বাসকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত মারুফকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই শান্তকে (২০) আটক করেছে পুলিশ। সে একই এলাকার শফিকুল ইসলামের ছেলে। ওসি আরও জানান, আব্বাসের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া হত্যায় জড়িত থাকায় শান্ত নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানান তিনি।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: