Home / বিনোদন / বলিউড / ফের আইনি বিপাকে সঞ্জয় দত্ত, এবারের কারণ…

ফের আইনি বিপাকে সঞ্জয় দত্ত, এবারের কারণ…

বিনোদন প্রতিনিধি:   এই তো জীবনে একটু থিতু হয়েছিলেন। বহুদিন বাদে মুক্ত হয়ে বাঁচার স্বাদ পাচ্ছিলেন।
বলিউডে নতুন ইনিংসের শুরুটাও ভাল হয়েছে। কামব্যাক ছবি ভূমি হিটের তকমা পায়নি বটে তবে দর্শকদের মন জয় করে নিয়েছে তাঁর পাওয়ার প্যাক্ট পারফরম্যান্স। এর মধ্যেই ফের আইনি বিপাকে পড়লেন সঞ্জয় দত্ত। তাও আবার নিজের জনপ্রিয় জাদু কি ঝপ্পির সৌজন্যে। যা তিনি দিতে চেয়েছিলেন স্বয়ং বিএসপি প্রধান মায়াবতীকে। ঘটনার সূত্রপাত ২০০৯ সালের এপ্রিল মাসে। উত্তরপ্রদেশের এক জায়গায় সমাজবাদী পার্টির প্রার্থীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন সঞ্জয়। জনসভায় বক্তব্যও রাখেন তিনি।

আবেগের তোড়ে বলে বসেন, মায়াবতীকে জাদু কি ঝপ্পি দিতে চান তিনি।
এতেই বাধে বিপত্তি। বিষয়টি আদলত পর্যন্ত গড়ায়। নায়কের বিরুদ্ধে ৫০৯ ধারায় নারীর সম্মানহানি ও ২৯৪ ধারায় প্রকাশ্যে অশ্লীল কথা বলার অভিযোগ দায়ের করা হয়। ২০১৬ সালের নভেম্বর মাসে অবশ্য এই মামলা স্থগিত রাখার পরামর্শ দিয়েছিল হাই কোর্ট। কিন্তু ফের বরাবাঁকি জেলার একটি স্থানীয় আদালতে মামলাটি ওঠে।

সঞ্জয় দত্তের বিরুদ্ধে সমন জারি করেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্জয় যাদব। মুম্বই পুলিশকে নির্দেশ দেওয়া হয় অভিনেতার বাড়িতে সমন পৌঁছে দেওয়ার জন্য। নভেম্বর মাসের ১৬ তারিখ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। সেই দিনের মধ্যে এই সমনের জবাব দিতে হবে মুন্না ভাইকে। নিজের পক্ষ রাখতে হবে তাঁকে। কেন তিনি মায়াবতীর মতো ব্যক্তিত্ব সম্পর্কে এমন মন্তব্য করেছেন, উত্তর দিতে হবে সেই প্রশ্নের।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: