Home / জাতীয় / ফেনীর ছয় লেন ফ্লাইওভারের উদ্বোধন ৪ জানুয়ারি

ফেনীর ছয় লেন ফ্লাইওভারের উদ্বোধন ৪ জানুয়ারি

নিউজ ডেস্ক: আগামী ৪ জানুয়ারি উদ্বোধন করা হবে ফেনীর মহীপালে দেশের প্রথম ছয় লেনবিশিষ্ট ফ্লাইওভার। ওই দিন সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন বলে আজ সোমবার জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সকালে ফ্লাইওভারের উদ্বোধনকাজের প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান মন্ত্রী। তিনি আরো জানান, ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ ও মহীপালে একযোগে এ উদ্বোধন অনুষ্ঠান হবে।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ প্রকল্প সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন বিভাগ নির্ধারিত সময়ের ছয় মাস আগেই নির্মাণকাজ শেষ করেছে। ফ্লাইওভারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অবিচ্ছেদ্য অংশ।

এ প্রকল্পে ১৮১ কোটি ৪৮ লাখ টাকা ব্যয় হয়েছে। ৬৬০ মিটার দৈর্ঘ্যের এ ফ্লাইওভারে ২৯০ মিটার র‍্যাম্প ও ১১টি স্প্যান রয়েছে। ওপরে ছয় লেন ও নিচে চার লেন সার্ভিসসহ মোট ১০ লেনে যানবাহন চলাচল করতে পারবে।

এ সময় সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন বিভাগের প্রধান মেজর জেনারেল সিদ্দিক, ডিজি ব্রিগেডিয়ার জেনারেল রেজাউল, ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার, ফেনীর পৌর মেয়র হাজি আলাউদ্দিন, কেবল অপারেটর  ডিজিকম (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: