Breaking News
Home / দেশজুড়ে / ফুলবাড়ীয়ার আতাহার আলী ৭০০জন পরিবারকে শাড়ী- লুঙ্গী ৩০০জনকে নগদ টাকা বিতরণ

ফুলবাড়ীয়ার আতাহার আলী ৭০০জন পরিবারকে শাড়ী- লুঙ্গী ৩০০জনকে নগদ টাকা বিতরণ

এনামুল হক: গোটা বিশ্বে চলমান করোনা পরিস্থিতিতে অসহায় সমগ্র মানব জাতি। করোনা ভাইরাসের এই ভয়াল থাবা থেকে রেহাই পাইনি বাংলাদেশও। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার নানা কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। স্কুল-কলেজ, হাট-বাজার, ব্যাংক-বীমা, অফিস-আদালত, দোকানপাট, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠান, গণপরিবহণ ইত্যাদি বন্ধ রয়েছে। যার দরুন প্রভাব পড়েছে বাংলাদেশের অর্থনীতির বাজারে। আর এতে অসহায় হয়ে পড়েছে নিম্ন বিত্ত শ্রেণীর মানুষজন। পাশাপাশি মানবেতর দিন কাটাচ্ছেন অনেক মধ্যবিত্ত পরিবার।

আর এই দু:সময়ে এগিয়ে এসেছে সমাজের অর্থনৈতিক ভাবে সচ্ছল মানুষেরা। সাধ্যমত সবাই চেষ্টা করছে অসহায় মানুষের পাশে দাড়াঁতে। ঠিক এমনি একজন হলেন ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আতাহার আলী। তিনি ৬নং ফুলবাড়ীয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি একজন ব্যবসায়ী ও উদ্যোক্তা। সমাজের যে কোন প্রয়োজনে নিজেকে হাজির করেন একজন সমাজ সেবক হিসেবে। সাধ্যমত চেষ্টা করে থাকেন এলাকার অসহায় ও পীড়িত মানুষের পাশে দাঁড়াতে। আর তারই ধারাবাহিকতায় বর্তমান কঠোর পরিস্থিতিতে এলাকার অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন তিনি। চেষ্টা করেছেন অসহায় সবার ঘরে শাড়ী-লুঙ্গি পৌছে দিতে। যাতে কেউ ঈদের দিন অনাহারে দিন না কাটায়।

এলাকার মোট ৭০০ মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও ৩০০ জনকে নগদ টাকা বিতরণ করেছেন আতাহার আলী। এতে সন্তুষ্টি প্রকাশ করেছে এলাকা বাসী। এ ব্যাপারে আতাহার আলী বলেন, আমি সব সময় চেষ্টা করে থাকি সমাজ ও সমাজের মানুষের প্রয়োজনে নিজেকে নিয়োজিত রাখতে। এবং আমি আমার এই চেষ্টা আজীবন চালিয়ে যাব ইনশাল্লাহ।

Check Also

পানি নিষ্কাশন অব্যবস্থাপনায় রাস্তা ক্ষতিগ্রস্ত হচ্ছে: তাপস

নিউজ ডেস্ক : বুধবার (৯ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  বিজ্ঞপ্তিতে বলা …

%d bloggers like this: