Home / রাজনীতি / ফিৎনা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন এস কে সিনহা : হাছান মাহমুদ

ফিৎনা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন এস কে সিনহা : হাছান মাহমুদ

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, সভা-সমিতিতে গিয়ে দীর্ঘদিন ধরে এস কে সিনহা রাজনৈতিক বক্তব্য দিয়ে বিরোধী রাজনৈতিক দল ও সমালোচকদের হাতে বিভিন্ন ইস্যু তুলে দিয়েছেন। অর্থাৎ জাতীয় জীবনে ফিৎনা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন এস কে সিনহা।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফিৎনা প্রতিরোধ কমিটির উদ্যোগে আয়োজিত মানববন্ধনে ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে জাতীয় জীবনে যারা ফিৎনা সৃষ্টি করছেন তাদের অন্যতম হচ্ছেন এস কে সিনহা। তিনি ইসলামিক ও সামাজিক দৃষ্টিতে ফিৎনা সৃষ্টিকারী। এ কারণেই আজ সম্ভবত আলেম-ওলামারা মাঠে নেমেছেন, ফিৎনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য।

এ সময় তিনি রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় ২১শে আগস্টের হত্যাকাণ্ড পরিচালনা করা হয়েছিল জানিয়ে তিনি বলেন, ২১শে আগস্টের হত্যাকাণ্ডের দায়-দায়িত্ব একা তারেক রহমানের নয়, সেদিন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন বেগম খালেদা জিয়া। এবং রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় এই হত্যাকাণ্ড পরিচালনা করা হয়েছিল সুতরাং এই হত্যাকাণ্ডের দায় বেগম খালেদা জিয়া এড়াতে পারেন না।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: