Home / বিনোদন / বলিউড / ফিল্মফেয়ার ম্যাগাজিনের নতুন ফটোশুটে দীপিকা

ফিল্মফেয়ার ম্যাগাজিনের নতুন ফটোশুটে দীপিকা

বিনোদন ডেস্ক: দীপিকা পাডুকোন ‘পদ্মাবতী’ নিয়ে বেশ চাপের মুখেই রয়েছেন। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে মূল চরিত্র, রানি পদ্মিনীর ভূমিকায় যেহেতু অভিনয় করেছেন তিনি, তাই করনি সেনা ও রাজপুতদের ক্ষোভটাও তাঁর ওপরেই বেশি। বিভিন্ন ধরনের হুমকির শিকার হচ্ছেন এই অভিনেত্রী। কেউ কেউ হুমকি দিয়েছেন দীপিকার নাক কেটে নেওয়ার, আবার কেউ আবার নির্ধারণ করে ফেলেছেন দীপিকার মাথার দাম। তবে এসব বিতর্ক আর হুমকিকে থোড়াই কেয়ার করছেন তিনি। যার প্রমাণ সমুদ্রসৈকতে নতুন ফটোশুট।

জুম টিভির খবরে প্রকাশ, ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য নতুন এ ফটোশুটে অংশ নিয়েছেন দীপিকা। যেখানে প্রাধান্য পেয়েছে সমুদ্র। সমুদ্র ও এর আশপাশের সৌন্দর্যকে সঙ্গে নিয়ে ফটোশুটে মত্ত হয়েছেন দীপিকা। কখনো সমুদ্র তটে হেঁটে, কখনো বা শরীর সৈকতে মেলে ধরে বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলেছেন তিনি। এ ছাড়া সমুদ্রে বিকেলের আলো এবং হোটেলের সুইমিং পুলেও তোলা ছবি রয়েছে দীপিকার নতুন এ ফটোশুটে।

‘পদ্মাবতী’র দীপিকা এখন ব্যস্ত আছেন ‘স্বপ্না দিদি’ নিয়ে। এই ছবি হবে মুম্বাইয়ের ত্রাস স্বপ্না দিদির জীবনীনির্ভর। বিশাল ভরদ্বাজের প্রযোজনায় ছবিটির নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। ‘স্বপ্না দিদি’ চলচ্চিত্রে তাঁর বিপরীতে রয়েছেন ইরফান খান। ছবিটি পরিচালনা করবেন হানি ত্রাহানে। ২০১৮ সালের ২ অক্টোবর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: