Home / বিনোদন / বলিউড / ফাতিমার সঙ্গে ঈদ উদযাপন করলেন আমির

ফাতিমার সঙ্গে ঈদ উদযাপন করলেন আমির

বিনোদন ডেস্ক: প্রতিবছরের মতো এবারও কুরবানির ঈদ উপলক্ষে বাড়িতে বড়সড় পার্টির আয়োজন করেছিলেন আমির খান। ঈদ পার্টিতে গতকাল আমিরের বাড়িতে হাজির ছিলেন ‘দঙ্গল’ তারকা ফতিমা সানা শেখ। শাড়ি পরা ফতিমাকে দেখে প্রথমবার চিনতে পারেননি অনেকেই। আমির-কিরণের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন ফতিমা।

কয়েক দিন আগেই আমির ও ফতিমার বিশেষ সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ঈদে আমিরের বাড়ির পার্টিতে হাজির হয়ে সেই জল্পনাকেই ফতিমা আরও বাড়িয়ে দিলেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

‘দঙ্গল’-এর সময় থেকেই আমিরের সঙ্গে ফাতিমার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। সকলেই জানেন, আমির আর কিরণ রাওয়ের সম্পর্ক বেশ মজবুত। কিন্তু তাতেও তো ফাটল ধরতে পারে। আমিরের ঠিক অর্ধেক বয়স ফাতিমার। তাতেই বা কী এসে যায়! ফিল্মি দুনিয়ায় সম্পর্ক কবেই বা বয়সের গণ্ডি মেনেছে!

ছবি শেষ হয়ে গেলে তারকারা যে যাঁর নিজের বৃত্তে ফিরে যান।
আমির আর ফাতিমার ক্ষেত্রে সে সব হয়নি। ফাতিমা এবং ‘দঙ্গল’-এ ববিতা ফোগতের চরিত্র করা সানিয়া মলহোত্রকে নিজের প্রোডাকশন হাউসে অ্যাসিসট্যান্ট ডিরেক্টরের কাজ দেন।

এতে দু’জনে আরও কিছুটা সময় কাছাকাছি থাকার সুযোগ পেয়ে যান। আমির বিভিন্ন অনুষ্ঠানে ফাতিমা আর সানিয়াকে নিয়ে যেতেন। সূত্রের খবর বলছে, সানিয়াকে নিয়ে যাওয়াটা লোকের চোখে ধুলো দেওয়ার জন্য।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: