Home / আর্ন্তজাতিক / ফরাসী প্রেসিডেন্টের মেক-আপ খরচ ২৬ হাজার ইউরো
FILE PHOTO: French President Emmanuel Macron attends a meeting at the Elysee Palace in Paris, France, May 23, 2017. REUTERS/Philippe Wojazer/File Photo

ফরাসী প্রেসিডেন্টের মেক-আপ খরচ ২৬ হাজার ইউরো

আন্তর্জাতিক ডেস্ক: গত মে মাসে ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনে জিতে বিরাট চমক সৃষ্টি করেছিলেন ইমানুয়েল ম্যাক্র। কিন্তু প্রেসিডেন্ট হওয়ার পর এই তিন মাসেই নাকি তিনি তার মেক-আপের পেছনে খরচ করেছেন ২৬ হাজার ইউরো। খবর- বিবিসি। ফরাসী প্রেসিডেন্টের এই মেক-আপ খরচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রঙ্গ শুরু হয়েছে।

একটি ফরাসী সংবাদ সাময়িকী বলছে ইমানুয়েল ম্যাক্র যে ব্যক্তিগত মেক-আপ আর্টিস্ট নিয়োগ করেছেন তার রূপচর্চার জন্য, তার বিল বাবদ এই অর্থ খরচ হয়েছে। তবে এলিসি প্রাসাদের একজন মুখপাত্র দাবি করছেন, প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রর মেক-আপ বাবদ খরচ হওয়া এই অর্থ আগের প্রেসিডেন্টদের তুলনায় অনেক কম। প্রেসিডেন্ট অঁল্যাড বা প্রেসিডেন্ট সারকোজি এরচেয়ে বেশি অর্থ খরচ করতেন তাদের মেক-আপের জন্য। প্রেসিডেন্টের মুখপাত্র আরও বলেছেন, ভবিষ্যতে মেক-আপ বাবদ আরও কম খরচের কথা বিবেচনা করা হচ্ছে।

প্রতিদিন টেলিভিশন ক্যামেরা আর ফ্লাশ লাইটের মুখোমুখি হতে হয় যাদের, তারা একটু-আধটু মেক-আপ নিয়ে থাকেন, এটা কোন গোপন ব্যাপার নয়। কিন্তু তাই বলে তিন মাসেই ২৬ হাজার ইউরো খরচ করতে হবে, এটা মেনে নিতে পারছেন না অনেকে। ফলে সোশ্যাল মিডিয়ায় ইমানুয়েল ম্যাক্রর ছবি দিয়ে শুরু হয়েছে ব্যঙ্গ-বিদ্রুপ।

মিশরের ফারাও টুটানখামুনের সঙ্গে তুলনা করে একজন একটি ছবি পোষ্ট করেছেন ‘টুটানম্যক্র’ নামে। আরেকজন জানতে চেয়েছেন, কেবল ফাউন্ডেশন মেকআপেই যদি ২৬ হাজার ইউরো চলে যায়, প্রেসিডেন্টের চোখ, মুখ আর গন্ডদেশে যদি আরও মেক-আপ দেয়া হতো তাতে খরচটা কোথায় গিয়ে দাঁড়াতো।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: