Home / দেশজুড়ে / ঢাকা / ফমেক হাসপাতালে অক্সিজেনের অভাবে শিক্ষিকার মৃত্যু!

ফমেক হাসপাতালে অক্সিজেনের অভাবে শিক্ষিকার মৃত্যু!

নিউজ ডেস্ক: অক্সিজেনের অভাবে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে চিকিৎসাধীন রিপা দাস (৩২) নামে এক স্কুলশিক্ষিকা মারা গেছেন বলে অভিযোগ করেছেন স্বজনরা।

সোমবার সকালে তার মৃত্যু হয়। রিপা দাস রাজবাড়ীর পাংশা উপজেলার রামকল গ্রামের মিঠুন সরকারের স্ত্রী। তিনি রামকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও অনিল কুমার দাসের মেয়ে।

রিপা দাসের স্বজনরা জানান, রিপা দাস আড়াই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। হঠাৎ রক্তক্ষরণ হওয়ায় রোববার বিকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যা ৭টার দিকে রিপাকে এমআর করান ফমেকের গাইনি বিশেষজ্ঞ ডা. কানিজ ফাতেমা।

সোমবার সকাল ৭টার দিকে হঠাৎ রিপার শ্বাসকষ্ট শুরু হলে হাসপাতালের নার্স ও ইন্টার্নদের কাছে অনুরোধ করেও অক্সিজেন দেয়ার ব্যবস্থা করতে পারেননি। প্রায় এক ঘণ্টা পর অক্সিজেন সিলিন্ডার আনার আগেই মারা যান রিপা।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. কানিজ ফাতেমা বলেন, অস্ত্রোপচারের পর রোগীর অবস্থা ভালো ছিল। সকালে হঠাৎ তার অবস্থার অবনতি ঘটায় মৃত্যু হয়। অক্সিজেনের অভাবে ওই রোগীর মৃত্যু হয়েছে বলে আমার জানা নেই। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, চিকিৎসকরা সরকারি নির্দেশনা মেনে রোগী দেখছেন। এখানে এসে চিকিৎসা পায়নি এমন অভিযোগ আমাকে কেউ দেয়নি।

Check Also

ব্রাদার্স লিমিটেডের এমডি হাজী ইউনুছ আর নেই

নিউজ ডেস্ক: চট্টগ্রামের কন্টেইনার ডিপো ইছহাক ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোহাম্মদ ইউনুছ মারা গেছেন। অসুস্থতা …

%d bloggers like this: