Home / খেলাধুলা / প্রীতি জিনতা তামিমকে চান !

প্রীতি জিনতা তামিমকে চান !

খেলার খবর: তামিম  কেবল বাংলাদেশেরই নয় বিশ্ব ক্রিকেটের একটি বড় নাম। ২০১৭ সালটা দারুণ কাটিয়েছেন। জাতীয় দল ছাড়াও পাকিস্তান সুপার লিগ এবং টি-১০ লিগে ভালো করেছেন। তাইতো এ ওপেনারের দিকে নজর পড়েছে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার।

আইপিএল কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা। আইপিএলে গত দশ বছরেও শিরোপা ছুঁয়ে দেখতে পারেনি দলটি। তাই শিরোপা খরা কাটাতে এবার আঁটসাঁট বেধেই মাঠে নামতে চাইছে ফ্রাঞ্ছাইজিটি।

আর এবারের যাত্রায় টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে সঙ্গী করতে আগ্রহী তারা। এমনটাই খবর বেশ কিছু ভারতীয় গণমাধ্যমের।

এবার আইপিএলের জন্য বাংলাদেশ থেকে ৮ জন ক্রিকেটারের নামের তালিকা পাঠানো হয়েছে। তামিম ছাড়া বাকিরা হলেন- সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান এবং আবুল হাসান রাজু।

আইপিএলে এরআগেও খেলেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। ২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব আল হাসান। কলকাতার ২টি শিরোপা জয়ের দলে ছিলেন তিনি।

তবে ২০১৮ সালের নিলামের জন্য সাকিবকে ছেড়ে দিয়েছে শাহরুখ খানের দল। এছাড়া আইপিএলে প্রথমবারের মতো সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন মোস্তাফিজুর রহামান।

প্রথমবারেই তার দল হয়েছিল চ্যাম্পিয়ন। আর মোস্তাফিজ হয়েছিলেন টুর্নামেন্টের সেরা উদীয়মান ক্রিকেটার। যদিও আসন্ন নিলামের জন্য মুস্তাফিজকেও ছেড়ে দিয়েছে হায়দরাবাদ।

আর ২০১৫ সালে পুনে ওয়ারিয়র্সের হয়ে আইপিএলে গিয়েছিলেন তামিম। যদিও সেবার কোন ম্যাচ খেলা হয়নি তার।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: